রায়পুরে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ, আহত ৫

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ২৩ জুন ২০১৮, ১৯:২১ | অনলাইন সংস্করণ

আহত মো. ইউসুফ ও মো. সবু
আহত মো. ইউসুফ ও মো. সবু। ছবি: যুগান্তর

লক্ষ্মীপুরের রায়পুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে ব্রাজিল ও আর্জেন্টিনা দুই সমর্থকদের সংঘর্ষে নারীসহ পাঁচজন আহত হয়েছেন।

শনিবার উপজেলার রায়পুর ইউনিয়নের দেবীপুর গ্রামের নূরানী মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুজনকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, ‘ব্রাজিলের সমর্থক মো. ইউসুফ (২১) একই এলাকার আর্জেন্টিনার সমর্থক মো. সবুকে (২০) বলে- তোরা (আর্জেন্টিনা) দুই গোল খাইছত আর আমরা (ব্রাজিল) দুই গোল দিছি। এতেই ক্ষিপ্ত হয়ে ইউসুফকে এলোপাতাড়ি কিল-ঘুষি দিয়ে আহত করে সবু।’

খবর পেয়ে সবুর বড় ভাই বিল্লাল (২৪) আবারও ইউসুফকে মাথায় আঘাত করে জখম করে। এতেও ক্ষান্ত না হয়ে সবুর চাচাতো ভাই সবুজ ইউসুফের বাড়িতে গিয়ে ইউসুফের মা তৈয়মের নেছাকে (৪০) মারধর করে। আহত ইউসুফকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাৎক্ষণিক সবুও হাসপাতালে গিয়ে ভর্তি হয়।

এ ঘটনায় আহত ইউসুফ বলেন, ঘটনার সময় বাড়ির সামনে চা-দোকানে বসে আমরা ৫-৬ জন খেলা দেখছিলাম। এ সময় আর্জেন্টিনা সমর্থক সবুর সঙ্গে দুষ্টামি করলে সে আমাকে মারতে থাকে।

সবু বলেন- সামান্য বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়েছে। পরে এলাকার মেম্বার ও মুরব্বিরা মিলমিশ করে দেবে।

স্থানীয় ওয়ার্ড ইউপি সদস্য বট্টু খান বলেন, ব্রাজিল ও আর্জেন্টিনার দেশ ও তাদের খেলোয়াড়দের আমরা কখনোই দেখি নাই। টেলিভিশনের পর্দায় খেলা দেখে আমরা আনন্দ পাই। এ খেলা দেখা নিয়ে নিজেদের মধ্যে মারামারি করা দুঃখজনক। হাসপাতাল থেকে উভয়পক্ষ চিকিৎসা শেষে সুস্থ হয়ে এলে মীমাংসা করে দেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter