রামগতিতে দস্যুদের হানা, নদীতে ঝাঁপ দিয়ে জেলের মৃত্যু

  রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি ২৩ জুন ২০১৮, ১৯:২৮ | অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদীতে জেলে নৌকায় জলদস্যুরা আক্রমণ করে। এ সময় আত্মরক্ষায় নদীতে ঝাঁপ দেয়ায় সাইদুল হাওলাদার (২৭) নামের এক জেলের মৃত্যু হয়।

এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আবুল কালাম মাল নামের আরও একজন জেলে।

শনিবার দুপুরে উপজেলা বড়খেরী এলাকার মেঘনা নদী থেকে জেলের লাশ উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে মেঘনা নদীর চর আবদুল্লাহ এলাকায় মাছ শিকারের সময় দস্যুরা জেলেদের নৌকায় হানা দিলে সাতজন জেলে নদীতে ঝাঁপ দেয়।

নিহত সাইদুল হাওলাদার বরিশালের হিজলার চর মেনুনিয়া এলাকার বাসিন্দা জয়নাল হাওলাদারের ছেলে। নিখোঁজ জেলে আবুল কালাম মাল একই এলাকার মোহাম্মদ আলী মালের ছেলে।

আলেকজান্ডার মাছ ঘাটের দাদনদার মো. বাবুল দালাল জানান, তার আড়তের নৌকা নিয়ে সাতজন জেলে ঘটনার রাতে নদীতে মাছ শিকার করছিলেন। এ সময় অস্ত্রে সজ্জিত ১২-১৫ জনের একদল দস্যু ওই নৌকায় হানা দেয়। আত্মরক্ষায় জেলেরা নদীতে ঝাঁপ দেন। পরে পাঁচজন জেলে সাঁতরে কূলে ফিরতে পারলেও দুজন নিখোঁজ হন। শনিবার দুপুরে নদী থেকে সাইদুল হাওলাদারের ভাসমান লাশ উদ্ধার করা গেলেও জেলে আবুল কালাম মাল নিখোঁজ রয়েছেন।

হামলার ঘটনার শিকার জেলে বেলাল ও কবির জানান, মাছ ধরার সময় তাদের নৌকায় দস্যুরা হামলা চালায়। এ সময় তারাসহ সাত জেলেকে মারধর করা হয়। দস্যুরা জাল, মাছসহ মালামাল লুটে নেয়।

রামগতি থানার ওসি মো. আরিচুল হক বলেন, মেঘনা নদীতে জেলের লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে জানায়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter