খুলনা-বরিশাল রুটে তৃতীয় দিনেও বাস চলাচল বন্ধ

  বাগেরহাট (খুলনা) প্রতিনিধি ২৩ জুন ২০১৮, ১৯:৫৭ | অনলাইন সংস্করণ

খুলনা-বরিশাল রুটে তৃতীয় দিনেও বাস চলাচল বন্ধ
ছবি: সংগৃহীত

ঝালকাঠি বাস-মিনিবাস মালিক সমিতির অবৈধ চাঁদার দাবি ও মাঝপথে যাত্রীদের নামিয়ে হয়রানির প্রতিবাদে শনিবার তৃতীয় দিনের মতোও বন্ধ রয়েছে খুলনা থেকে বাগেরহাট হয়ে বরিশালগামী সরাসরি যাত্রীবাহী বাস চলাচল।

বৃহস্পতিবার বাগেরহাটে কর্মরত সাংবাদিকদের সঙ্গে ৭টি বাস মালিক সমিতির নেতারা সংবাদ সম্মেলন করে সন্ধ্যা থেকে বাস চলাচল বন্ধ করে দেয়। এ সময় বাস মালিক সমিতির নেতারা ঝালকাঠি বাস-মিনিবাস মালিক সমিতির অবৈধ চাঁদার দাবি ও যাত্রী হয়রানির প্রতিবাদে তীব্র ক্ষোভ ও নিন্দা জানান।

এদিকে খুলনা থেকে বরিশালগামী সরাসরি যাত্রীবাহী বাস চলাচল বন্ধ হয়ে যাওয়ায় চরম ভোগান্তির মধ্যে পড়েছে এ রুটে যাতায়াতকারী সাধারণ যাত্রীরা।

ভোগান্তির সঙ্গে সঙ্গে বেশি ভাড়া দিয়ে ভেঙে ভেঙে তাদের পৌঁছাতে হচ্ছে গন্তব্যস্থলে।

খুলনা-বাগেরহাট- বরিশাল রুটের যাত্রীবাহী বাসের চালক বাবুল হেসেন বলেন, খুলনা থেকে বরিশাল যাওয়ার পথে ঝালকাঠির কালিজিরা ব্রিজের কাছে ঝালকাঠি বাস-মিনিবাস মালিক সমিতির নেতারা অবৈধভাবে চেকপোস্ট বসিয়ে চাঁদা দাবিসহ বাস থেকে যাত্রী নামিয়ে হয়রানি করে। আর এ কারণে যাত্রীদের পাশাপাশি আমাদেরও ভোগান্তির মধ্যে পড়তে হচ্ছে।

রুপা সরকার নামের বলিশালগামী এক যাত্রী জানান, সরাসরি বাস চলাচল বন্ধ থাকায় আমি বিপদে পড়েছি।

তিনি আরও জানান, ছোট ছোট বাচ্চদের নিয়ে বারবার গাড়ি পাল্টানো খুব সমস্যা। সঙ্গে বাড়তি ভাড়া তো আছেই।

বাগেরহাট আন্তঃজেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক তালুকদার আবদুল বাকী জানান, যাত্রীদের ভোগান্তির কথা চিন্তা করে দ্রুত এ সমস্যার সমাধান হওয়া উচিত। তিনি এ সমস্যা সাধানের জন্য ওই অঞ্চলের কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রভাবশালী নেতা নেতা আমির হোসেন আমু ও আবুল হাসনাত আবদুল্লার সহযোগিতা কামনা করেন।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter