গাজীপুর সিটি নির্বাচনে নয়ছয় চলবে না: হাসান উদ্দিন সরকার

  মো. আখতার হোসেন ও আবদুল গাফফার পূবাইল থেকে ২৩ জুন ২০১৮, ২২:২৫ | অনলাইন সংস্করণ

পূবাইল বাজারে পথসভায় আমির খসরু মাহমুদ চৌধুরী ও হাসান উদ্দিন সরকারসহ অন্যান্য নেতারা
পূবাইল বাজারে পথসভায় আমির খসরু মাহমুদ চৌধুরী ও হাসান উদ্দিন সরকারসহ অন্যান্য নেতারা। ছবি: যুগান্তর

আর মাত্র দুই দিন পর গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে দিনভর প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা।

শনিবার গাজীপুর মহানগরের পূবাইল বাজার, মাঝুখান বাজার, ভাদুন, হারবাইদ নন্দিবাড়ি, বিন্দন, ইছালী ও কলের বাজারসহ বিভিন্ন ওয়ার্ডে প্রচারণা ও নির্বাচনী পথসভায় ২০ দলীয় জোটের মনোনীত বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার।

তিনি বলেন, এবারের নির্বাচনে ভোট কারচুপি, জোরপূর্বক কেন্দ্র দখল, ফলাফল পাল্টানোসহ কোনো প্রকার নয়ছয় চলবে না।

হাসান উদ্দিন সরকার বলেন, এটাই আমার শেষ নির্বাচন। ভোটাররা আমাকে ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করলে গাজীপুর সিটিকে সন্ত্রাস, চাঁদাবাজমুক্ত, শান্তিপূর্ণ সমাজ প্রতিষ্ঠা ও আধুনিক, পরিচ্ছন্ন, দুর্নীতিমুক্ত, নগর গড়া সুনিশ্চিত হবে।

নির্বাচনী প্রচারণায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মোহাম্মদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি একে এম ফজলুল হক মিলন, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, জেলা বিএনপির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক হুমায়ুন কবির রাজু উপস্থিত ছিলেন। এছাড়া ২০ দলীয় জোট নেতারও প্রচারণা ও পথসভায় যোগ দেন।

পথসভায় বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ২৬ জুন গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচনের দিন সকাল ৫টা থেকে ফলাফল ঘোষণার আগ পযর্ন্ত কেন্দ্র ত্যাগ না করার নির্দেশ দেন কেন্দ্রীয় নেতারা। এছাড়া হুমকি-ধামকিতে কোনোরকম কান না দেয়ার আহ্বান জানান।

ঘটনাপ্রবাহ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×