ডোবার পানিতে ভেসে উঠলো নিখোঁজ ৩ ভাই-বোনের লাশ

  কিশোরগঞ্জ ব্যুরো ২৪ জুন ২০১৮, ২১:২৩ | অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জ

অবশেষে বাড়ির পাশের ডোবার পানিতে ভেসে উঠলো এক দিন আগে নিখোঁজ তিন ভাই-বোনের প্রাণহীন নিথর দেহ।

রোববার সকালে জেলার করিমগঞ্জ উপজেলার গুণধর ইউনিয়নের উত্তর আশতকা গ্রামে আপন খালু পরশ আলীর বাড়ির ডোবায় জোনাকী (৯), চাঁদনী (৭) ও সাফায়েত উল্লাহ (৪) নামে তিন ভাই-বোনের লাশ মেলে।

তারা করিমগঞ্জ উপজেলার দেহুন্দা ইউনিয়নের ভাটিয়া গাঙপাড়া গ্রামের হেলাল উদ্দিনের সন্তান। এ হৃদয় বিদারক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ঈদের দাওয়াত উপলক্ষে দুদিন আগে বড় খালার বাড়িতে বেড়ানোর জন্য তিন ভাই-বোন উত্তর আশতকা গ্রামের খালা বাড়িতে যায়।খালু পরশ আলীর বাড়ির পাশে খেলা করতে গিয়ে শনিবার দুপুর থেকে নিখোঁজ হয় তারা।

অনেক খোজাখুজি এমনকি পুকুর-ডোবায় জাল ফেলেও তাদের সন্ধান পাওয়া যাচ্ছিল না। রোববার ভোর ৫টার দিকে খালু পরশ আলীর বাড়ির পাশের ডোবার পানিতেই ভেসে উঠে নিখোঁজ এ তিন ভাই-বোনের লাশ।

স্থানীয়দের ধারণা, পরিবারের অন্যদের চোখ ফাঁকি দিয়ে দিনের কোনো এক সময় ডোবার পানিতে পড়ে একে অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ হারায় এ অবুঝ তিন শিশু।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×