রাজশাহী সিটি নির্বাচনে প্রার্থী দিলেন এরশাদ

  রাজশাহী ব্যুরো ২৬ জুন ২০১৮, ২২:২৫ | অনলাইন সংস্করণ

হুসেইন মুহাম্মদ এরশাদ দলীয় প্রার্থী হিসেবে ওয়াসিউর রহমান দোলনের হাতে মনোনয়ন ফরম তুলে দেন
হুসেইন মুহাম্মদ এরশাদ দলীয় প্রার্থী হিসেবে ওয়াসিউর রহমান দোলনের হাতে মনোনয়ন ফরম তুলে দেন। ছবি: যুগান্তর

রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী দিল জাতীয় পার্টি (জাপা)। পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ তাকে চূড়ান্ত মনোনয়ন দিয়েছেন।

রাজশাহী মহানগর জাপার সহসভাপতি ও জাতীয় যুব সংহতির মহানগর কমিটির সভাপতি ওয়াসিউর রহমান দোলনকে পার্টির মেয়রপ্রার্থী করা হয়েছে।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে রাজধানীর বনানীতে নিজের কার্যালয়ে হুসেইন মুহাম্মদ এরশাদ দলীয় প্রার্থী হিসেবে ওয়াসিউর রহমান দোলনের হাতে মনোনয়ন ফরম তুলে দেন।

এ সময় মহানগর জাপার সাধারণ সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিম, সিনিয়র সহসভাপতি লুৎফর রহমান ও যুগ্ম সম্পাদক শাহিনুল ইসলাম শাহিনসহ আরও কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিম জানান, পার্টির চেয়ারম্যান তাদের নির্বাচনের মাঠে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দিয়েছেন। তিনি বলেছেন, মানুষ আওয়ামী লীগ-বিএনপির বৃত্তের বাইরে যেতে চায়। এ জন্য তারা যোগ্য প্রার্থী খোঁজে। রাজশাহীর জাপা নেতা দোলন অবশ্যই একজন যোগ্য প্রার্থী।

সম্প্রতি মহানগর জাপার নেতারা জরুরি সভা করে রাজশাহী সিটি নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নেন। ওই সভায় প্রার্থী হিসেবে দোলনকে পছন্দ করা হয়। পরে তাকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা দিতে পার্টির চেয়ারম্যানের কাছে প্রস্তাব পাঠানো হয়। এরপরই পার্টির চেয়ারম্যান প্রার্থীকে লাঙ্গল প্রতীক দিলেন।

মহানগর জাপার সাংগঠনিক সম্পাদক সরদার মোহম্মদ জুয়েল হোসেন বলেন, রাজশাহী পৌরসভা থেকে সিটি কর্পোরেশন, পশ্চিমাঞ্চল রেলওয়ের সদর দফতর, বিমানবন্দর, কেন্দ্রীয় বাস টার্মিনাল, পোস্টাল একাডেমি, বিভাগীয় স্টেডিয়াম, বাংলাদেশ ব্যাংক ভবন ও রাস্তায় সোডিয়াম বাতি স্থাপন জাতীয় পার্টির আমলে হয়েছে। রাজশাহীজুড়ে রয়েছে পল্লীবন্ধু এরশাদের অবদান। সেই বিবেচনায় রাজশাহীর মানুষ তার প্রার্থীকে ভোট দেবে।

একই কথা বলছেন জাপার মেয়র প্রার্থী ওয়াসিউর রহমান দোলন। তিনি বলেন, নির্বাচন নিয়ে নেতাকর্মীরা উজ্জীবিত। আমরা জয়ী হব।

তিনি বলেন, দুপুরে আমি ঢাকায় দলীয় মনোনয়ন ফরম হাতে নিয়েছি। আর বিকালে স্থানীয় নেতারা রাজশাহীতে আমার পক্ষে নির্বাচন কমিশনের মনোনয়নপত্র তুলেছেন। আমি ঢাকা থেকে ফিরে মনোনয়নপত্র জমা দেব। তারপর নির্বাচনের মাঠে নামব।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter