রাজশাহীতে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৩

  চারঘাট (রাজশাহী) প্রতিনিধি ১৩ জানুয়ারি ২০১৮, ১২:৪১ | অনলাইন সংস্করণ

তাপমাত্রা

গত কয়েক দিন ধরেই রাজশাহীতে তাপমাত্রা ৭ ডিগ্রির মধ্যে ওঠানামা করছে। বেলা গড়ার সঙ্গে সঙ্গে সূর্যের দেখা মিললেও শীত বেশি অনুভূত হচ্ছে।

রাজশাহীতে শনিবার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৭ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস। জেলা আবহাওয়া অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

এদিকে তীব্র শীত ও ঘন কুয়াশার কারণে রাজশাহীর চারঘাট-বাঘা মহাসড়কে যানবাহন চলাচল ব্যবহত হচ্ছে। কয়েক দিন ধরে ক্রমাগত শীতে অতিষ্ঠ হয়ে পড়েছে জনজীবন।

কনকনে শীতে সব মানুষের মধ্যে নেমে আসে চরম দুর্ভোগ। প্রচণ্ড শীতে ছিন্নমূল মানুষ কাজের সন্ধানে বের হতে না পেরে পরিবার-পরিজন নিয়ে চরম দুর্বিষহ দিন পার করছেন। খেটে খাওয়া শ্রমিকরা পড়েছেন বেকায়দায়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম বলেন, ইতোমধ্যে উপজেলার বিভিন্ন এলাকায় রাতে বাড়ি বাড়ি গিয়ে দরিদ্র পরিবারে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

উপজেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা হায়দার আলী যুগান্তরকে বলেন, সরকারিভাবে ৪ হাজার ৪৬টি কম্বল এসেছিল। সেগুলো সব বিতরণ করা হয়েছে।

এ ছাড়া চাহিদা দিয়ে আরও ৫ হাজার কম্বল চেয়ে মন্ত্রণালয়ে আবেদন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter