গফরগাঁওয়ে যুবদল নেতাকে ফিরে পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন

  যুগান্তর ডেস্ক    ২৮ জুন ২০১৮, ১৮:২৪ | অনলাইন সংস্করণ

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিএনপি নেতার স্ত্রী সানজিদা সুলতানা
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিএনপি নেতার স্ত্রী সানজিদা সুলতানা। ছবি: যুগান্তর

ময়মনসিংহের গফরগাঁও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান সোহাগকে ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন নিখোঁজের স্ত্রী সানজিদা সুলতানা।

বৃহস্পতিবার দুপুরে গফরগাঁও প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, বুধবার দুপুরে উপজেলার গফরগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে সাদা পোশাকে পুলিশ পরিচয়ে মোটরসাইকেলে করে তার স্বামী উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামন সোগাহ বলাইকে ধরে নিয়ে যায়। আটকের পর থানায় গিয়ে যোগাযোগ করা হলে পুলিশ আদালতে যেতে বলেন।

সংবাদ সম্মেলনে সানজিদা সুলতানা বলেন, বুধবার রাতে স্বামী সোহাগের ব্যাপারে থানায় খোঁজখবর নিতে গেলে এ নামে কাউকে থানায় আটক করা হয়নি বলে পুলিশ আমাদের জানান। থানাসহ বিভিন্ন জায়গায় খোঁজখবর নিয়েও আমার স্বামী সোহাগের সন্ধান না পাওয়ায় আমাদের ধারণা সোহাগকে গুম করা হয়েছে।

যুবদলের নিখোঁজ নেতার শাশুড়ি মনোয়ারা সুলতানা, ছোট ভাই রিছালাত উল্লাহ সিদ্দিকী, ও সাত বছরের শিশুপুত্র শরিফুজ্জামন আবিদ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

এ দিকে ময়মনসিংহ জেলা যুবদলের সভাপতি শামীম আজাদ জানান, গফরগাঁও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামন সোহাগকে বাড়ি থেকে আটকের পরও থানা ও জেলা গোয়েন্দা পুলিশ এখন ঘটনাটি অস্বীকার করে যাচ্ছেন। ফলে সোহাগের আটককে এখন রহস্য মনে হচ্ছে।

এ বিষয়ে গফরগাঁও থানার ওসি আবদুল আহাদ খাঁন জানান, সন্ত্রাস ও মাদকবিরোধী অভিযানে এখন সরকারের অনেক গোয়েন্দা সংস্থার লোকজন মাঠপর্যায়ে কাজ করছেন। সোহাগের আটকের বিষয় আমার জানা নেই।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×