গাইবান্ধায় পুলিশের বাড়িতে ডাকাতি, অতঃপর...

  সাদুল্যাপুর (গাইবান্ধা) প্রতিনিধি ২৯ জুন ২০১৮, ১৮:৪০ | অনলাইন সংস্করণ

গাইবান্ধায় পুলিশের বাড়িতে ডাকাতি, অতঃপর...

গাইবান্ধার সাদুল্যাপুরে পুলিশের এএসআই শাহারুল ইসলামের বাড়ি থেকে ডাকাতি করে নিয়ে যাওয়া মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ডাকাতির প্রায় ৭ মাস পর বৃহস্পতিবার রাতে দিনাজপুর থেকে এসব উদ্ধার করে সাদুল্যাপুর থানা পুলিশ।

উপজেলা শহরতলীর জয়েনপুর গ্রামে এই ডাকাতির ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে। আটককৃতরা হলো- দিনাজপুর সদর উপজেলার দক্ষিণ রামনগর গ্রামের শফিকুল ইসলামের ছেলে ফরিদুল ইসলাম (৩৫) ও বিরামপুর উপজেলার টাটকপুর গ্রামের অছির উদ্দিনের ছেলে কামাল হোসেন (৪০)।

সাদুল্যাপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, গত বছর ২০ নভেম্বর রাতে শাহারুল ইসলামের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়। পরে প্রযুক্তির সহায়তা নিয়ে ডাকাতদের আটক করে মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আর অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় ফরিদুল ইসলাম ও কামাল হোসেন ছাড়াও এর আগে সাদেকুল ইসলাম ও রুবেল হোসেন নামে আরও দুজনকে আটক করা হয়েছে। এএসআই শাহারুল ইসলাম জানান, ওই রাতে একটি ডাকাতদল বাসায় ঢুকে তার ছেলে ও ভাতিজাকে বেঁধে রেখে ঘড়ের জিনিসপত্র তছনছ করে একটি ল্যাপটপ, মোটরসাইকেল, সিডি, দুটি মোবাইল ফোন ও স্বর্ণালংকার নিয়ে যায়। সেই সময়ে তিনি রংপুর জেলা গোয়েন্দা পুলিশে কর্মরত ছিলেন। পরে এনিয়ে সাদুল্যাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter