খুলনায় প্রতিপক্ষের হামলায় জেলা আ’লীগ নেতা কামরুজ্জামানসহ আহত ৬

  খুলনা ব্যুরো ২৯ জুন ২০১৮, ২১:৫৩ | অনলাইন সংস্করণ

খুলনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল
খুলনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল।ছবি: যুগান্তর

খুলনার প্রতিপক্ষের হামলায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামালসহ ছয়জন আহত হয়েছেন। এছাড়া জামালের প্রাইভেটকার ভাঙচুর করা হয়েছে।

শুক্রবার রাতে দিঘলিয়া উপজেলার নগরঘাট ফেরিঘাটে এ হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, জামাল শুক্রবার বিকালে সাংগঠনিক কাজে দিঘলিয়া উপজেলায় যান। সেখান থেকে খুলনা শহরে ফেরার পথে রাত ৮টার দিকে নগরঘাট ফেরিঘাটে ফেরির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় আওয়ামী লীগের একটি গ্রুপের ২০-৩০ জন নেতাকর্মীরা অতর্কিতভাবে ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এছাড়া তারা তার প্রাইভেটকার ভাঙচুর ও কয়েক রাউন্ড গুলি ছোড়ে।

এ সময় জামালের মাথায় ও হাতে কোপ লাগে। আহত হন জেলা আওয়ামী লীগের উপদফতর সম্পাদক অ্যাডভোকেট মো. শাহ আলম, যুবলীগ নেতা সরদার জাকির, জামিল খান ও সুমন খানসহ দলের ছয়জন নেতাকর্মী আহত হন। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জামালের গ্রুপের কয়েকজন নেতাকর্মীরা জানিয়েছেন, তিনি আগামীতে এই আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচন করতে আগ্রহী। বর্তমান সংসদ সদস্য এসএম মোস্তফা রশিদী সুজার সমর্থনকারীরা ঈর্ষান্বিত হয়ে এই হামলা করেছে।

দিঘলিয়া থানার ওসি হাবিবুর রহমান যুগান্তরকে জানান, হামলায় আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হামলাকারী কাউকে আটক করা সম্ভব হয়নি।

হামলা ও ভাঙচুর হলেও গুলির কোনো ঘটনা ঘটেনি বলে দাবি করেন তিনি।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.