গোপালগঞ্জে পিকআপ ভ্যানচাপায় বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত

সড়ক অবরোধ,যান চলাচল বন্ধ

  গোপালগঞ্জ প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০১৮, ০০:১০ | অনলাইন সংস্করণ

সড়ক দুর্ঘটনা

গোপালগঞ্জে পিকআপ ভ্যানচাপায় চম্পা মন্ডল নামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী নিহত হয়েছেন। শনিবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে ছাত্রী নিহতের খবর ক্যাম্পাসে এসে পৌঁছালে রাতে ঢাকা-খুলনা মহাসড়কের ঘোনাপাড়ায় বেরিকেড দিয়ে অবরোধ কর্মসূচি পালন করে সাধারন শিক্ষার্থীরা।

ফলে মহাসড়কে যানবহন চলাচল বন্ধ হয়ে গিয়ে চরম যানজটের সৃষ্টি হয়। শত শত যানবহন মহাসড়কের উপর ঘণ্টার পর ঘণ্টা দাড়িয়ে থাকতে দেখা যায়। মধ্যরাত পর্যন্ত মহসড়কে যানবহন চলাচল বন্ধ ছিল।

নিহত চম্পা ওই বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী। তিনি খুলনা জেলার দাকোপ উপজেলার ডালিয়াখালী গ্রামের সুদেব মন্ডলের মেয়ে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহাবুবুল আলম জানিয়েছেন, শনিবার সন্ধ্যার দিকে বিশ্ববিদ্যালয় এলাকার ঘোনাপাড়া মোড়ে বাজার করতে গিয়ে ছিলেন চম্পা মন্ডল।

কেনাকাটা শেষে বিশ্ববিদ্যালয় এলাকার মেসে ফেরার পথে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগতির পিকআপ ভ্যান তাকে চাপা দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. সেলিম রেজা বলেন, নিহত ছাত্রীর লাশ গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে রয়েছে। তার অভিভাবক আসলে তাদের ইচ্ছা অনুযায়ী পরিবারের কাছে লাশ বুঝিয়ে দেয়া হবে এবং ঘাতক পিকআপ ও তার চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter