হাতীবান্ধায় ‘বন্দুকযুদ্ধে’ ৬ মামলার আসামি গুলিবিদ্ধ

প্রকাশ : ৩০ জুন ২০১৮, ১৩:৫৬ | অনলাইন সংস্করণ

  লালমনিরহাট প্রতিনিধি

প্রতীকী ছবি- যুগান্তর

জেলার হাতীবান্ধা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ছয় মাদক মামলার আসামি আবদুল জলিলকে (৪০) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। 

পুলিশের দাবি, আবদুল আজিজ ছয়টি মাদক মামলার আসামি। আটক জলিলের কাছ থেকে ১০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার গোতামারী ইউনিয়নের উত্তর গোতামারী গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।  

শনিবার ভোরে উপজেলার উত্তর গোতামারী এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, মাদকপাচারের খবরে উপজেলার গোতামারী এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীররা গুলি চালায়। পরে পুলিশও কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এতে ছয় মাদক মামলার আসামি আবদুল জলিল ডান পায়ে গুলিবিদ্ধ হন। পরে তাকে আটকের পর ঘটনাস্থল থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ঘটনার সময় হাতীবান্ধা থানার উপপরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার ও কনস্টেবল সত্যজিৎ রায় আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

হাতীবান্ধা থানা ওসি ওমর ফারুক বলেন, গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী আব্দুল আজিজকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসা শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানান ওসি।