গোপালগঞ্জে ইটভাটা মালিককে গলা কেটে হত্যা

  গোপালগঞ্জ প্রতিনিধি ০১ জুলাই ২০১৮, ১৬:৫০ | অনলাইন সংস্করণ

গলা কেটে হত্যা
প্রতীকি ছবি: যুগান্তর

গোপালগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে ইটভাটা মালিককে গলা কেটে হত্যা করেছে প্রতিপক্ষরা। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে সীমান্তবর্তী নড়াইল জেলার চর সিংগাতী এলাকায় নিজ ইটভাটার পাশের সড়কে এ ঘটনা ঘটে।

নিহত আসাদুজ্জামান ওরফে টিটো শরীফ (৪৪) শরীফ ব্রিকসের মালিক ও গোপালগঞ্জ শহরের পাচুড়িয়া এলাকার মো. আয়েজ উদ্দিন শরীফের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইটভাটার জমি নিয়ে টিটো শরীফের সঙ্গে গোপালগঞ্জের সীমান্তবর্তী চরসিংগাতী গ্রামের বক্কার চৌধূরীদের বিরোধ চলছিলো।

শনিবার ওই জমি নিয়ে উভয় পক্ষ সালিশ বৈঠক করে। রোববার সকালে টিটো শরীফ শ্রমিক দিয়ে ওই জমিতে সীমানা বেড়াসহ অন্যান্য কাজ করে দুপুর সাড়ে ১২ টার দিকে মোটরসাইকেলযোগে গোপালগঞ্জ শহরে ফিরছিলেন।

এ সময় তার ভাটার সামনের রাস্তার ওপর ওঁৎ পেতে থাকা পলাশ চৌধুরীর নেতৃত্বে একদল সন্ত্রাসী টেটাবিদ্ধ করে তাকে মোটরসাইকেল থেকে ফেলে দেয়। তাকে এলোপাতাড়ি কুপিয়ে তার ডান হাত কব্জি থেকে বিচ্ছিন্ন করে ফেলে ও জিহ্বা কেটে নেয়। পরে তার গলা কেটে তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় তারা।

খবর পেয়ে গোপালগঞ্জের ভারপ্রাপ্ত এসপি মোহাম্মদ আসলাম খান, গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম, নড়াগাতী থানার ওসি মো. আলমগীর কবিরসহ পুলিশের পদস্থ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter