ব্রাহ্মণবাড়িয়ায় উন্নয়ন মেলায় এবারও প্রথমস্থান কৃষি মন্ত্রণালয়ের

  যুগান্তর রিপোর্ট ১৪ জানুয়ারি ২০১৮, ০৩:১০ | অনলাইন সংস্করণ

বিএডিসি
ব্রাহ্মণবাড়িয়ায় উন্নয়ন মেলায় পুরষ্কার হাতে বিএডিসির সিনিয়ার সহকারী পরিচালক মো. নূরউদ্দিন মোল্লা

ব্রাহ্মণবাড়িয়ায় অনুষ্ঠিত উন্নয়ন মেলায় এবারও প্রথম স্থান অধিকার করেছে কৃষি মন্ত্রণালয়। গত বছরও উন্নয়ন মেলায় প্রথম হয়েছিল কৃষি মন্ত্রণালয়।

এ বছর ১১ থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত তিন দিনব্যাপী অনুষ্ঠিত এ উন্নয়ন মেলায় ব্রাহ্মণবাড়িয়া থেকে কৃষি মন্ত্রণালয়ের বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি), কৃষি সম্প্রসারণ অধিদফতর, কৃষি বিপণন অধিদফতর, উদ্ভিদ সংগনিরোধ কেন্দ্র এবং কুমিল্লা অঞ্চল থেকে বারি, ব্রি, বিনা, এসআরডিআই ও এআইএস অংশগ্রহণ করে।

সমাপনি দিনে শনিবার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মো. মাকসুদুল হাসান খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান এবং বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র নায়ার কবীর ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার।

অনুষ্ঠানে প্রধান অতিথির কাছ থেকে পুরষ্কার গ্রহন করেন- কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপপরিচালক মো. আবু নাসের এবং বিএডিসির সিনিয়ার সহকারী পরিচালক মো. নূরউদ্দিন মোল্লা।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter