রাজশাহীর আগামীর মেয়র লিটন: নানক

  রাজশাহী ব্যুরো ০২ জুলাই ২০১৮, ১৯:১৪ | অনলাইন সংস্করণ

জাহাঙ্গীর কবির নানক
ছবি: যুগান্তর

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, রাজশাহী সিটি কর্পোরেশনের আগামী দিনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আগামী ৩০ জুলাইয়ের নির্বাচনের মধ্যে দিয়েই তিনি মেয়র নির্বাচিত হবেন। কারণ লিটন রাজশাহীর উন্নয়নে যে অবদান রেখেছেন, তা অন্য কারও পক্ষে সম্ভব হয়নি। এ কারণেই রাজশাহীর মানুষ তাকে আবারও মেয়র পদে নির্বাচিত করবেন। আমি এ ব্যাপারে প্রচণ্ড রকমের আশাবাদী।

সোমবার দুপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহীতে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

রাজশাহী মেডিকেল কলেজ মিলনায়তনে এ সভার আয়োজন করে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ। সেখানে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা নানক।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, নির্বাচনে আমরা জয়লাভ করবই। কারণ কি জানেন? ওই যে ২০১৩ সালে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আমরা পরাজিত হয়েছিলাম। আমাদের নেতাদের মধ্যে অনৈক্য ছিল, গাছাড়া ভাব ছিল, এখন তা নেই। নেত্রী খবর পেয়ে খুব সন্তুষ্ট। রাজশাহী সিটি কর্পোরেশনের আগামীর মেয়র খায়রুজ্জামান লিটন।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, ২০০৮ সালে আমরা চারটি সিটি কর্পোরেশনে জয়লাভ করেছিলাম। জয়ের সেই ঢেউ দেশের ৩০০ সংসদীয় আসনে ছড়িয়েছিল। এবার রাজশাহী সিটিতে জয় পেলে এ অঞ্চলের ৭২টি সংসদীয় আসনে জয় আসবে।

খালিদ মাহমুদ বলেন, রাজশাহী সিটিতে জয় পেতে উত্তরাঞ্চলের ১৬ জেলা ঐক্যবদ্ধ। আমরা জয়লাভ করব। আমরা জয়ের শেষপ্রান্তে। কারণ, আমরা কথা রেখেছি। আওয়ামী লীগ জনগণকে যে কথা দেয়, তা রাখে। সে জন্যই মানুষ জামায়াত-বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে। খুলনা, গাজীপুর সিটি নির্বাচনে তা প্রমাণিত হয়েছে।

দলের মেয়র প্রার্থী ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, এই নির্বাচনকে কেন্দ্র করে আমার ব্যাপারে আবার অপপ্রচার চালানো হচ্ছে। বলা হচ্ছে, খায়রুজ্জামান লিটন মেয়র নির্বাচিত হলে বস্তি উচ্ছেদ করে পার্ক করা হবে। ব্যবসায়ীদের নিঃস্ব করা হবে। এ ধরনের অপপ্রচার শুনলে দলের নেতাকর্মীদের দাঁতভাঙা জবাব দিতে হবে।

সভায় সাবেক ছাত্রনেতা আমিনুল ইসলাম মিলন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন, নুরুল ইসলাম ঠান্ডুও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন। জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি সভায় সভাপতিত্ব করেন। এতে স্বাগত বক্তব্য দেন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

সভায় রাজশাহী-৪ আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ আসনের এমপি কাজী আবদুল ওয়াদুদ দারা, চাঁপাইনবাবগঞ্জের এমপি গোলাম মোস্তফা, সংরক্ষিত নারী আসনের এমপি আক্তার জাহান, সাবেক প্রতিমন্ত্রী জিনাতুন নেছা তালুকদার, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার প্রমুখ উপস্থিত ছিলেন। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার সভা পরিচালনা করেন।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter