মাগুরায় কলেজে ঢুকে ছাত্রীকে পেটাল বহিরাগত যুবক

  মাগুরা প্রতিনিধি ০২ জুলাই ২০১৮, ২১:২১ | অনলাইন সংস্করণ

মাগুরা

মাগুরায় সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ ক্যাম্পাসে ঢুকে প্রথম বর্ষ মানবিক বিভাগের এক ছাত্রীকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রান্ত নামে বহিরাগত এক যুবক। গুরুতর অবস্থায় ওই ছাত্রীকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার শিকার মেয়েটির বাবা এনামুল ইসলাম শিমুল জানান, শহরের পারনান্দুয়ালি-পূর্বাশা খেয়াঘাটের দোকানদার রুহল বিশ্বাসের ছেলে প্রান্ত (২২) দীর্ঘদিন ধরেই তার মেয়েকে খেয়া পারাপারের সময় বিরক্ত করে আসছে। বিষয়টি তার পরিবারকে একাধিকবার জানানো হয়েছে। কিন্তু সে তার অপকর্ম ঠিকই অব্যাহত রেখেছে।

তিনি বলেন, এ বছর কলেজে ভর্তি হওয়ার পর দ্বিতীয় দিনের মতো মেয়েটি কলেজ গিয়েছে। অথচ দুপুর ১২টার দিকে ক্লাস শেষ করে সহপাঠীদের নিয়ে ক্লাস থেকে বের হওয়ার পর তার ওপর হামলা চালানো হয়। এ সময় সহপাঠীরা ধাওয়া দিলে সে পালিয়ে যায়। পরে মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতালে মেয়েকে ভর্তি করে।

মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মশিউর রহমান বলেন, মেয়েটির মুখ ও কান ফুলে গেছে। তবে কানের ভেতরে কতটা ক্ষতি হয়েছে সেটি পরবর্তী পরীক্ষা-নিরীক্ষার পর জানা যাবে।

কলেজ অধ্যক্ষ দেবব্রত বিশ্বাস জানান, বিষয়টি সদর থানা পুলিশকে অবগত করা হয়েছে। একই সঙ্গে বহিরাগতদের কলেজ ক্যাম্পাসে প্রবেশের সুযোগ বন্ধে সহায়তা চাওয়া হয়েছে।

এ বিষয়ে সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter