ফেনীতে যুগান্তর সাংবাদিককে প্রাণনাশের হুমকির ঘটনায় জিডি

  ফেনী প্রতিনিধি ০২ জুলাই ২০১৮, ২১:৩২ | অনলাইন সংস্করণ

ফেনী

ফেনীর যুগান্তর প্রতিনিধি যতন মজুমদারকে প্রাণনাশের হুমকির অভিযোগে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ফেনী পৌর কাউন্সিলর আমির হোসেন বাহারের বিরুদ্ধে ফেনী মডেল থানায় জিডি করা হয়েছে।

সোমবার দুপুরে দৈনিক যুগান্তর পত্রিকার ফেনী জেলা প্রতিনিধি যতন মজুমদার বাদী হয়ে এ জিডি করেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, গত ১৩ জুন দৈনিক যুগান্তরে 'ফেনী জেলা ক্রিড়া সংস্থার নির্বাচন,তফসিল জালিয়াতির অভিযোগ' শিরোনামে ক্রীড়া সংস্থার দুর্নীতি, অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশিত হয়। এতে আমির হোসেন বাহার ক্ষুব্ধ হয়ে তাকে প্রাণনাশের হুমকি ও পরিকল্পিতভাবে যুগান্তর থেকে বহিষ্কার করাতে বিপুল পরিমাণ অর্থ তহবিল গঠন করেছেন বলে দাবি করে আসছেন বলে জিডিতে উল্লেখ করা হয়।

রোববার ফেনীর ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আমির হোসেন বাহার একই রকম কথা বলেন।

এদিকে যতন মজুমদারকে হুমকির প্রতিবাদে ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি জহিরুল হক মিলু, সাধারণ সম্পাদক জহিরুল হক মিলন, ফেনী প্রেসক্লাবের এক অংশের সভাপতি আজাদ মালদার, সাধারণ সম্পাদক দিলদার হোসেন স্বপন, অপর অংশের সভাপতি আবু হাতের, সাধারণ সম্পাদক রঞ্জু, ফেনী টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি-সম্পাদক, সোনাগাজী প্রেসক্লাব, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের প্রসিকিউটর অ্যাডভোকেট রানা দাস গুপ্ত, সাংগঠনিক সম্পাদক উত্তম চক্রবর্তী, ফেনী জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক শুকদেব নাথ তপন, সদস্যসচিব শিবু প্রশাদ মজুমদার, ফেনী সদর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক ইঞ্জিনিয়ার চঞ্চল দে, ছাত্র যুব ঐক্য পরিষদের আহ্বায়ক পলাশ ভৌমিক, সদস্যসচিব অ্যাডভোকেট শিপন বিশ্বাস,ফেনী সরকারি কলেজ ছাত্র যুব ঐক্য পরিষদের আহ্বায়ক সৌরভ সাহা, ফেনী পৌর ঐক্য পরিষদের আহ্বায়ক রিপন সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজিব খগেশ দত্ত, ফেনীর মানবাধিকার সংগঠনের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু, ফেনীর সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট ফয়েজুল হক মিলকি, মফস্বল সংবাদিক ফোরামের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মনির হোসেন ও বিভিন্ন সাংবাদিক নেতারা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter