পাঁচ বছরে মেয়র বুলবুলের আয় বেড়েছে কয়েক গুণ: লিটন

  রাজশাহী ব্যুরো ০৩ জুলাই ২০১৮, ২০:২০ | অনলাইন সংস্করণ

পাঁচ বছরে মেয়র বুলবুলের আয় বেড়েছে কয়েক গুণ: লিটন

সদ্যবিদায়ী মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের সম্পদ নিয়ে প্রশ্ন তুলেছেন আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

লিটন বলেছেন, পত্রিকায় মেয়রপ্রার্থীদের হলফনামায় দেয়া অর্থ ও সম্পদ নিয়ে সংবাদ বেরিয়েছে। সদ্যবিদায়ী মেয়রের (মোসাদ্দেক হোসেন বুলবুল) পাঁচ বছর আগে কী ছিল, আর এখন কত অর্থসম্পদ হয়েছে, আপনারা তা দেখেন। পাঁচ বছরে তার আয় বেড়েছে কয়েক গুণ। এসব তো হিসেবের। আর হিসেবের বাইরে যা যা আছে, তা আমি আজ বললাম না।

মঙ্গলবার দুপুরে রাজশাহী কলেজ মিলনায়তনে মহানগর ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় লিটন বলেন, আমি মেয়র থাকাকালে যত উন্নয়ন করেছি, গত পাঁচ বছরে সব ধ্বংস হয়ে গেছে। ঝকঝকে চকচকে রাজশাহী এখন দুর্গন্ধ, ধুলাবালি ও ময়লা-আবর্জনার শহর। সব ধরনের উন্নয়ন কর্মকাণ্ড থেমে আছে। আমি আগামীতে সুযোগ পেলে যানজট নিরসনে তিনটি ফ্লাইওভার করব। আগামী ৩০ বছরের জন্য যত উন্নয়ন দরকার, সব করা হবে। এজন্য সবার সহযোগিতা চাই।

মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, নুরুল ইসলাম ঠান্ডু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিবের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন- জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ছাত্রলীগের সভাপতি নাইম রহমান নিবিড়, সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপু প্রমুখ।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×