সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক

  জয়পুরহাট প্রতিনিধি ০৪ জুলাই ২০১৮, ১৮:৪০ | অনলাইন সংস্করণ

সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক
সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক।

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার হাটখোলা সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষীর (বিএসএফ) ঊর্ধ্বতন কর্মকর্তাদের পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সীমান্তে নিরাপত্তা জোরদার, সহাবস্থান, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন অটুট রাখার লক্ষে বুধবার দুপুরে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

জয়পুরহাটের ২০-বর্ডার গার্ড ব্যাটালিয়ন সূত্রে জানা গেছে, দুপুরে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার হাটখোলা সীমান্তের ২৮১ নম্বর মেইন পিলার এলাকায় এ বৈঠকটি অনুষ্ঠিত হয়।

এ সময় জয়পুরহাটের ২০-বর্ডার গার্ড ব্যাটালিয়নে অধিনায়ক লে. কর্নেল রাশেদ মো. আনিসুল হক, নওগাঁর পত্নীতলার ১৪-বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল খিজির খান এবং ভারতের দক্ষিণ দিনাজপুরের বিএসএফের মধুরাপুর ক্যাম্পের ১৮৩-ব্যাটালিয়ন অধিনায়ক কমানডেন্ট মাসুদ মোহাম্মদ, অতিরিক্ত পরিচালক শ্রী প্রকাশ চন্দ্র রায়, চকগোপালপুর বিএসএফ ক্যাম্প কমান্ডার শ্রী জেসমির সিং, মাথুরাপুর ক্যাম্প কমান্ডার শ্রী এসি কিশোর খুড়ম্সহ বিএসএফ ও বাংলাদেশের বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন।

বন্ধুপ্রতিম এ দুদেশের সীমান্ত সমস্যাসহ পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট নানা বিষয়ে অত্যন্ত আন্তরিক ও সোহার্দ্যপূর্ণ পরিবেশে এ বৈঠকটি অনুষ্ঠিত হয় বলে জানান জয়পুরহাটের ২০-বিজিবির অধিনায়ক লে. কর্নেল রাশেদ মো. আনিসুল হক।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter