পিরোজপুরে ভাড়া বাসায় কলেজশিক্ষকের আত্মহত্যা

  পিরোজপুর প্রতিনিধি ০৪ জুলাই ২০১৮, ২১:৩৩ | অনলাইন সংস্করণ

আত্মহত্যা

পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের ম্যানেজমেন্ট বিভাগের সিনিয়র শিক্ষক আবদুছ ছালাম (৫৯) শহরের রাজারহাটের ভাড়াটিয়া বাসায় গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন।

পুলিশ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শনকালে যুগান্তরকে জানান, এই মুহূর্তে আত্মহত্যার মোটিভ জানা না গেলেও ময়নাতদন্তের পর সব জানা যাবে, নিহত শিক্ষকের বাড়িতে তার আত্মীয়স্বজনকে আসতে বলা হয়েছে।

পুলিশ ও কলেজশিক্ষকরা জানান, সকাল সাড়ে ৯টায় কলেজে উপস্থিত না দেখে আবদুছ ছালামের খোঁজে লোক পাঠানো হয়। তারা বাসার দরজা বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি করেন। একপর্যায়ে ভেতর থেকে কোনো আওয়াজ না আসায় ঘরের দরজা ভেঙে তারা ভেতরে গিয়ে আড়ার সঙ্গে তার ঝুলন্ত লাশ দেখতে পান।

নিহত শিক্ষকের বাড়ি বরগুনা পৌরসভার সরকারি বালক উচ্চ বিদ্যালয় সড়কে বলে শিক্ষকরা নিশ্চিত করেন। তার স্ত্রী, দুই মেয়ে, ও এক ছেলে রয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি এসএম জিয়াউল হক জানান, ধারণা করা হচ্ছে মঙ্গলবার রাতের যে কোনো একসময় তিনি আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে তার আত্মহত্যার মূল রহস্য এই মুহূর্তে সঠিকভাবে কেউ বলতে পারছে না।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter