নিখোঁজের ৩ দিন পর পাটক্ষেতে মিলল ভ্যানচালকের লাশ

প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ১৩:৪৯ | অনলাইন সংস্করণ

  শরীয়তপুর প্রতিনিধি

নিখোঁজের তিন দিন পর শরীয়তপুরের জাজিরা উপজেলার বিলের পাটক্ষেত থেকে খলিল ফকির (৩৫) নামে এক ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাতে উপজেলার বিকেনগর বিলের ধারের পাটক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।  নিহতের মৃতদেহ বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত ভ্যানচালক খলিল ফকির জাজিরা উপজেলার পশ্চিম নাওডোবা ফজলু মাদবর কান্দি গ্রামের আয়নাল ফকিরের ছেলে।

নিহত ভ্যানচালকের স্ত্রী রসমালা বলেন, স্বামী খলিল ফকির সোমবার সকালে ভ্যান নিয়ে রোজগারের উদ্দেশ্যে বের হন। ওই দিন রাত ১২টায় আমার সঙ্গে শেষ কথা হয়। তখন তিনি শিবচর আছেন বলে আমাকে জানান। এর পর তিনি আর বাড়ি ফিরেননি। বুধবার সন্ধ্যায় তার লাশ বিকেনগর বিলের ধারে লোকজন দেখতে পেয়ে পুলিশকে জানান। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।

স্থানীয়রা জানান, খলিল ফকিরকে কে বা কারা কুপিয়ে হত্যা করে একই উপজেলার বিকেনগর বিলের মাঝখানে পাটক্ষেতের নিকট লাশ ফেলে দিয়ে ভ্যান নিয়ে পালিয়ে যায়। তিন দিন পর বুধবার রাতে স্থানীয় এক কৃষক ঘাস কাটতে গিয়ে লাশ দেখতে পান। পরে জাজিরা থানায় খবর দেন। 

এ ব্যাপারে জাজিরা থানার ওসি মো. এনামুল হক বলেন, তিন দিন আগে ভ্যানচালক খলিল ফকির বাড়ি থেকে একটি নতুন ভ্যান নিয়ে বের হন। এর পর তার কোনো খোঁজ মেলেনি। বুধবার রাতে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

মরদেহের মাথার পেছনে ও ডান কানে ধারালো অস্ত্রে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে।