পাটক্ষেতে যুবকের গলাকাটা লাশ

  নড়াইল প্রতিনিধি ০৫ জুলাই ২০১৮, ২০:২৫ | অনলাইন সংস্করণ

পাটক্ষেতে যুবকের গলাকাটা লাশ

নড়াইলের কালিয়ায় একটি পাটক্ষেত থেকে আহাদ মল্লিক (৩২) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার নড়াগাতী থানার কলাবাড়ীয়া ইউনিয়নের খামার গ্রাম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত যুবক আইচপাড়া গ্রামের সুলতান মল্লিকের ছেলে। লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার রাত ১০টার দিকে জনৈক ইলিয়াছ সরদার আহাদ মল্লিককে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। এরপর তিনি রাতে আর বাড়ি ফেরেনি। সকাল সাড়ে ১০টায় পার্শ্ববর্তী খামার গ্রামের এক পাটক্ষেতের মধ্যে গলাকাটা লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

জানা গেছে, ১৯৮৫ সাল থেকে জমিজমা ও এলাকার আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে সীমান্তবর্তী খুলনা জেলার তেরখাদা উপজেলার আটলিয়া গ্রামের নিহতের পক্ষের গ্রæপের নেতা ঝিলু শিকদারের সঙ্গে একই গ্রামের ইউপি সদস্য ইয়াছিনের দ্ব›দ্ব ও মামলা চলছিল।

নিহত আহাদ প্রতিপক্ষ গ্রæপের গোলাম মওলা হত্যা মামলার একজন আসামি ছিলেন। পুলিশ ও স্থানীয়দের ধারণা, এসব দ্বন্দ্বের জেরে আহাদ মল্লিকের হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

এ প্রসঙ্গে নড়াগাতি থানার ওসি মো. আলমগীর কবির যুগান্তরকে জানান,‘নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।’

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter