সৌদিতে নিহত শাহ আলমের পরিবারে শোকের মাতম

  মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি ০৫ জুলাই ২০১৮, ২১:০৩ | অনলাইন সংস্করণ

সৌদিতে নিহত শাহ আলমের পরিবারে শোকের মাতম
সৌদিতে নিহত শাহ আলমের পরিবারে শোকের মাতম।ছবি: যুগান্তর

সৌদি আরবের জেদ্দায় বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় নিহত মহম্মদপুরের দেউলি গ্রামের শাহ আলমের (২৬) বাড়িতে চলছে শোকের মাতম। প্রিয়জনকে হারিয়ে দিশেহারা তার পরিবারের সদস্যরা। তাদের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে উঠেছে।

পরিবারের একমাত্র আয়ের উৎস শাহ আলমের এমন অকালমৃত্যুতে অনিশ্চিত হয়ে পড়েছে তার পরিবার ও সন্তানের ভবিষ্যৎ।

সড়ক দুর্ঘটনায় নিহত শাহ আলম মহম্মদপুরের দেউলি এলাকার সায়েন উদ্দিন মোল্যার ছেলে। শহিদুল ইসলাম আকাশ নামে তার ২ বছরের একটি শিশুসন্তান রয়েছে।

শোকে পাথর হয়ে গেছে তার গোটা পরিবার। পরিবারের একমাত্র চালিকাশক্তিকে হারিয়ে সবাই এখন দিশেহারা।

নিহত শাহ আলমের স্ত্রী আম্বিয়া খাতুন বলেন, আমরা বুধবার সকালে ফোন পেয়েছি। শাহ আলম মাত্র ৮ মাস আগে ফ্রি ভিসায় সৌদি আরব গেছে। অনেক কষ্ট করে ব্র্যাক ও গ্রামীণ ব্যাংক থেকে ৩ লাখ টাকা লোন তুলে এবং ধারদেনা করে মোট ৭ লাখ টাকা খরচ করে তাকে বিদেশ পাঠানো হয়েছে। বড় আশা ছিল, লোকজনের ধারদেনা শোধ করব এবং পরিবারের লোকজন নিয়ে সুখে শান্তিতে দিন কাটাব। সব আশাই বিফলে গেল। আমার সব শেষ হয়ে গেছে। এখন ছোট ছেলেটি ও বৃদ্ধ শ্বশুর-শাশুড়িকে নিয়ে আমি এখন কী করব।

শোকার্ত শাহ আলমের মা হুরিয়া বেগম নাতিকে কোলে নিয়ে বারবার কান্নায় মূর্ছা যাচ্ছেন। বাকরুদ্ধ হয়ে পড়েছে গোটা পরিবারের লোকজন।

শোকার্ত বাবা সায়েন উদ্দিন মোল্যা জানান, আমার নিজের কোনো জায়গাজমি নেই। পরের জায়গায় থাকি। সমিতি থেকে লোন ও ধারদেনা করে অনেক কষ্টে ৭ লাখ টাকা জোগাড় করে ছেলেকে বিদেশ পাঠিয়েছি মাত্র ৮ মাস হলো। এখনও একটি টাকা পাঠায়নি সে। এখন এত দেনা পরিশোধ করার মতো ক্ষমতাও নেই আমার। আমার ভিক্ষা করা ছাড়া আর কোনো উপায়ই থাকল না।

সরকারের মাধ্যমে দ্রুত শাহ আলমের লাশ ফিরে পাওয়ার দাবি জানিয়েছে পরিবার ও স্বজনরা।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter