সখীপুরে তিন দিনেও রাকিবের সন্ধান মেলেনি

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ০৫ জুলাই ২০১৮, ২১:০৮ | অনলাইন সংস্করণ

সখীপুরে তিন দিনেও রাকিবের সন্ধান মেলেনি
সখীপুরে তিন দিনেও রাকিবের সন্ধান মেলেনি। ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের সখীপুরে রাকিব হাসানকে (১৫) নামে এক মাদ্রাসাছাত্র গত তিন দিন ধরে নিখোঁজ রয়েছে। একমাত্র সন্তানকে হারিয়ে বাবা-মা দিশেহারা হয়ে পড়েছেন।

উপজেলার কালিদাস তেতুলিয়া চালা গ্রামে এ ঘটনা ঘটে। গত ২ জুলাই সোমবার সকালে রাকিব স্থানীয় কালিদাস পানাউল্লাহপাড়া হাফিজিয়া মাদ্রাসা থেকে ছুটি নিয়ে বাড়ি ফেরার কথা বললেও সে আর বাড়ি ফিরে আসেনি।

সব আত্মীয়স্বজনদের বাড়িসহ আশপাশের এলাকা খোঁজাখুঁজির পরেও গত তিন দিনেও তার কোনো সন্ধান মেলেনি।

এ ব্যাপারে রাকিবের বাবা মো. বাবুল মিয়া সখীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

রাকিব হাসান কীর্ত্তণখোলা কেজিকে উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণি পর্যন্ত লেখাপড়া শেষে কালিদাস পানাউল্লাহপাড়া হাফিজিয়া মাদ্রাসায় ভর্তি হয়।

নিখোঁজ রাকিবের বাবা বাবুল মিয়া বলেন, সোমবার বাড়িতে ফেরার কথা বলে মাদ্রাসা থেকে ছুটি নেয় রাকিব। কিন্তু সে আর বাড়ি ফিরে আসেনি। একমাত্র সন্তানকে হারিয়ে আমরা এখন পাগলপ্রায়। গত তিন দিন ধরে তাকে নানাভাবে খোঁজা হচ্ছে, কিন্তু কোথাও তার সন্ধান পাইনি।

সখীপুর থানার ওসি এসএম তুহীন আলী বলেন, রাকিবের নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। সে নিজে নিখোঁজ হয়েছে নাকি তাকে কেউ অপহরণ করেছে- তা খতিয়ে দেখা হচ্ছে।

কোনো রাস্তাঘাটে তাকে কেউ দেখতে পেলে তার পরিবারের কাছে কিংবা সখীপুর থানায় অবগত করার আহ্বান জানান ওসি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×