টেকনাফে ২৮৬ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ০৬ জুলাই ২০১৮, ১৯:৪১ | অনলাইন সংস্করণ

মাদক
ছবি: যুগান্তর

কক্সবাজারের টেকনাফে বিজিবি ও পুলিশ পৃথকভাবে ২৮৬ কোটি ৭৯ লাখ ৪ হাজার টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে।

শুক্রবার বেলা ১১টার দিকে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের সদর দফতরে ও দুপুর সাড়ে ১২টার দিকে টেকনাফ থানায় এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

বিজিবি সূত্রে জানা গেছে, গত ২৫ অক্টোবর ২০১৭ সাল থেকে ২০ মার্চ ২০১৮ সাল পর্যন্ত প্রায় ৫ মাসে টেকনাফ সীমান্তের বিভিন্ন পয়েন্টে বিজিবি কর্তৃক মালিকবিহীন ইয়াবা, বিদেশি মদ, বিয়ার ফেনসিডিল, গাঁজা, চোলাই মদ, সিগারেট উদ্ধার করা হয়।

এসব মাদকের বাজার মূল্য ১৫৯ কোটি ১৮ লাখ ২৫ হাজার ৬০০ টাকা।

এর মধ্যে ১৫৮ কোটি ৬৩ লাখ ৬০ হাজার ৬০০ টাকার ইয়াবা ট্যাবলেট ছিল।

বিজিবি কক্সবাজারের আঞ্চলিক কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এসএম রকিব উল্লাহ বলেন, দেশে বর্তমানে দেড় লাখ রোহিঙ্গাসহ মাদকসেবীর সংখ্যা ৬৫ লাখ। যার ৯০ ভাগ হচ্ছে যুবসমাজ। প্রতিদিন দেশে মাদকের পেছনে ব্যয় হয় ৪৬ কোটি টাকা।

পুলিশ সূত্রে জানা গেছে, গত জানুয়ারি ২০১৮ সাল থেকে জুন ২০১৮ সাল পর্যন্ত ৬ মাসে টেকনাফের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা, বিদেশি মদ, বিয়ার, ফেনসিডিল, গাজাঁ ও চোলাই মদ উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, টেকনাফ মডেল থানায় ১২৭ কোটি ৬ লাখ ৭৮ হাজার ৪০০ টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.