নোয়াখালীতে নারী পুলিশ আটক পরে মুক্ত

  যুগান্তর রিপোর্ট, নোয়াখালী ০৬ জুলাই ২০১৮, ২১:০৪ | অনলাইন সংস্করণ

নোয়াখালীতে নারী পুলিশ আটক পরে মুক্ত
প্রতীকী ছবি

নোয়াখালীতে শিশু গৃহকর্মী নির্যাতনকারী এক নারী পুলিশ কনস্টেবলকে আটক করেও ছেড়ে দেয়া হয়েছে। আটকের ১৬ ঘণ্টা পর শুক্রবার সকাল সাড়ে ৯টায় থানা থেকে তাকে ছেড়ে দেয়া হয়।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়াম এলাকার একটি বাসা থেকে নারী পুলিশ কনস্টেবল রিনা আক্তারকে আটক এবং গৃহকর্মী কলিকে (১৩) উদ্ধার করা হয়। চিকিৎসা না করিয়ে কলিকে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে বৃহস্পতিবার সহকারী পুলিশ সুপারের (সার্কেল) নেতৃত্বে পুলিশ সদস্যরা রিনার বাসা থেকে শিশু কলিকে (১৩) উদ্ধার করে। এ সময় রিনাকে আটক করা হয়।

শুক্রবার যুগান্তরে খবরটি প্রকাশিত হলে পুলিশ প্রশাসনসহ বিভিন্ন মহলে তোলপাড় হয়। এলাকাবাসী জানান, মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামের পশ্চিম এলাকায় খন্দকার পাড়ার একটি বাসায় ভাড়া থাকেন পুলিশ ট্রেনিং সেন্টারের নারী কনস্টেবল রিনা।

এক বছর আগে কলি ওই বাসায় গৃহকর্মীর কাজ নেয়। তুচ্ছ ঘটনায় কলিকে প্রায়ই শারীরিক নির্যাতন করত রিনা ও তার মা। কলির হাত-পা, পিঠ ও মুখসহ শরীরের বিভিন্ন স্থান ফোলা ও আঘাতের চিহ্ন দেখে বিষয়টি কী- রিনার কাছে জানতে চেয়েছেন প্রতিবেশীরা। কিন্তু তিনি তা আমলে নেননি।

বৃহস্পতিবার হাত-পা বেঁধে টয়লেটে কলিকে প্রচণ্ড মারধর করা হয়। এরপর তাকে ছাদে নেয়া হয়। এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন ঘটনাটি থানাকে জানায়। সন্ধ্যার দিকে রিনাকে আটক করে থানা হেফাজতে নেয়া হয়। কিন্তু তাকে জেলহাজতে না পাঠিয়ে শুক্রবার সকালে ছেড়ে দেয়া হয়েছে।

রিনার মোবাইল ফোনে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ডার রেজাউল করিম যুগান্তরকে জানান, গৃহকর্মীকে রিনার নির্যাতনের ব্যাপারটি সরেজমিন তদন্ত করে থানা পুলিশকে রিপোর্ট দিতে বলা হয়েছে।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন যুগান্তরকে জানান, রিনাকে আটক এবং কলিকে উদ্ধারের পর নিজ নিজ বাড়িতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কোনো মামলা হয়নি।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter