‘যতটুকু পারো একটু ই কইররা চইল্লো’

  পটুয়াখালী প্রতিনিধি ০৮ জুলাই ২০১৮, ১৭:৫৭ | অনলাইন সংস্করণ

পটুয়াখালী
পটুয়াখালী পৌর শহরের ময়লা আর্বজনা

পটুয়াখালী পৌর শহরের ময়লা আর্বজনায় শহরবাসীর দূর্ভোগ নিয়ে গতকাল শনিবার যুগান্তর পত্রিকায় সংবাদ প্রকাশ হওয়ার পর পৌরসভার হিসাবরক্ষক প্রতিবেদককে একটু ‘ই’করে চলার কথা বলেছেন।

সংবাদ প্রকাশের পর পৌরসভার হিসাবরক্ষক এসএম শাহিন ফোন করে প্রতিবেদককে বলেন, ‘ভাইজান আমি শাহিন বলছি, আমাগো উপর এ্যাতো খ্যাপলা ক্যা? তুমি আমাগো নিজস্ব লোক হইয়া এইরাম ল্যাখলে কি হয়। একটু লেবেল ধইরা ল্যাহন যায়না। ঠিক আছে আর এইরহম কইরোনা। যতটুকু পারো একটু ই কইররা চইল্লো।’

শনিবার দৈনিক যুগান্তর পত্রিকায় ময়লা ও দূর্গন্ধে অতিষ্ট পৌরবাসী এমন সংবাদ প্রকাশ হয়।

সংবাদ প্রকাশের পর রোববার সকালে জুবিলী সড়কের লেকের পাড়সহ শহরের বেশ কয়েকটি স্থানের পুরনো ময়লার স্তুর পরিস্কার করেছে পরিচ্ছন্নকর্মীরা।

রোববার হিসাবরক্ষক শাহিনের সঙ্গে মোবাইলে কথা হলে তিনি বলেন, পৌরসভার কোনো স্থানে ময়লা নাই। সাংবাদিক তো অনেক আছে হ্যারা তো কেউ ল্যাহেনায়। তুমি যদি মেয়রের বিরুদ্ধে লেইখ্যা প্রমোশন পাও তা হলে ল্যাহ। লেইখ্যা যদি তোমার চাকরি স্থায়ীত্ব হয় তা হলে ল্যাহ।

তিনি আরও বলেন, আজ তো (রোববার) পৌরসভার অনেক গাড়ি ও পরিচ্ছন্নকর্মী মাঠে নামছে, কোথাও ময়লা পায় নাই। শতভাগ ময়লা কোনো পৌরসভাই পরিস্কার হয়না। আমাগো ইজ্জত নষ্ট কইরনা। আর প্রতিদিন সব ময়লা পরিস্কার করা সম্ভব নয়। তুমিও ল্যাখতে থাহো, আমরাও দেহি কি করতে পারি।

এদিকে প্রকাশিত সংবাদে ময়লার বিষয়ে বক্তব্য দেয়ায় নিউমার্কেট চত্বরের হোটেল ব্যবসায়ী চানু দাস ফোন করে জানান, ভাই আমি তো বিপদে আছি। সকালে পৌরসভার মুক্তি দা আমাকে ও আমার ম্যানেজারকে খোঁজ করে শাসিয়ে গেছে। কড়াভাবে কইয়া গ্যাছে আইজগো দিনের মধ্য এগুলা না সরালে চুলা চাটকি সব কাইল পৌরসভার লোকজন নিয়া যাইবে।

পৌরসভার স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার একরামুল নাহিদ জানান, প্রতিদিন শহরের বিভিন্ন স্থানে ময়লার স্তুর হচ্ছে। কিন্তু চাহিদানুযায়ী লোকবল না থাকায় সকল স্থানের ময়লা পরিষ্কার করা সম্ভব হচ্ছে না।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×