কোরআন-গীতা ছুঁয়ে ৬০ পুলিশ কর্মকর্তার মাদকের বিরুদ্ধে শপথ

  যশোর ব্যুরো ০৮ জুলাই ২০১৮, ২১:৪৫ | অনলাইন সংস্করণ

কোরআন-গীতা ছুঁয়ে ৬০ পুলিশ কর্মকর্তার মাদকের বিরুদ্ধে শপথ
কোরআন-গীতা ছুঁয়ে ৬০ পুলিশ কর্মকর্তার মাদকের বিরুদ্ধে শপথ। ছবি: যুগান্তর

যশোরের বিভিন্ন থানা এবং ফাঁড়ি ও ক্যাম্পে কর্মরত ৬০ জন কর্মকর্তা ধর্মগ্রন্থ (কোরআন শরীফ ও গীতা) ছুঁয়ে মাদকের বিরুদ্ধে শপথ নিয়েছেন।

রোববার সকালে যশোর জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় কোনো মাদক ব্যবসায়ীর কাছ থেকে সুবিধা নেবেন না বলে শপথ নেন এসব পুলিশ কর্মকর্তারা।

অনুষ্ঠানে পুলিশের ৬০ কর্মকর্তা শপথ করে বলেন, ‘মাদক ব্যবসা ও মাদক ব্যবসায়ীদের প্রতি কঠোরতম মনোভাব পোষণ করবেন, ব্যক্তিগত স্বার্থ চরিতার্থ কিংবা অবৈধভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে মাদক ব্যবসায়ীদের প্রতি কোনোরূপ অনুকম্পা ও নমনীয়তা প্রদর্শন করবেন না।’

তারা আরও বলেন, ‘পবিত্র গ্রন্থ ছুঁয়ে বলছি, এই শপথ ভঙ্গ করলে আমি পাপী হিসেবে গণ্য হবো।’

শপথ অনুষ্ঠানে পুলিশ সুপার আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার নাইমুর রহমান (ক সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানীসহ (খ সার্কেল) সব থানার ওসি এবং সব ফাঁড়ি ও ক্যাম্পের ইনচার্জ উপস্থিত ছিলেন।

কোতয়ালী থানার পরিদর্শক (অপারেশন) মো. শামসুদ্দোহা বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.