‘পুলিশ বিচার করে না, বিচারের খুঁটি হিসাবে কাজ করে’

  চারঘাট (রাজশাহী) প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০১৮, ১৪:৫১ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ পুলিশ

পুলিশ কোনো কিছুর বিচার করে না, তবে বিচারের খুঁটি হিসাবে কাজ করে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ পুলিশ একাডেমির অধ্যক্ষ (অতিরিক্ত আইজিপি) মোহাম্মদ নাজিবুর রহমান এনডিসি।

এমন কথা বলে উল্লেখ করে নতুন নিয়োগ পাওয়া পুলিশ কনস্টেবলদের লক্ষ্য করে তিনি বলেছেন, জনগণ নির্যাতনের বিচার চাইতে এসে তোমাদের (পুলিশ) কাছে যেন নিরাশ না হয়।

রোববার রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে ২০১৭ সালে নিয়োগ পাওয়অ ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের ১৬১তম টিআরসি মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে নাজিবুর রহমান এ কথা বলেন।

নতুন পুলিশ সদস্যদের উদ্দেশে তিনি বলেন, জনগণের জান-মালের নিরাপত্তার দায়িত্ব তোমাদের উপর অর্পণ করা হলো। এই দায়িত্ব তোমরা দক্ষতার সঙ্গে পালন করবে। মনে রাখবে পুলিশ জনগণের সেবক। দায়িত্ব পালনকালে কোনোক্রমেই যেন মানবাধিকার লঙ্ঘন না হয়; সেদিকে খেয়াল রাখতে হবে।

অনুষ্ঠানে পুলিশ একাডেমির পুলিশ সুপার প্রশাসন আনোয়ার হোসেন, পলিশ সুপার আবুল খায়েরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter