কাউখালীতে ২ সন্তানের জননীকে ধর্ষণের ঘটনায় মামলা

  রাঙামাটি প্রতিনিধি ১০ জুলাই ২০১৮, ১৯:৫৩ | অনলাইন সংস্করণ

ধর্ষণ

রাঙামাটির কাউখালীতে মারমা সম্প্রদায়ের দুই সন্তানের জননীকে (২৫) ধর্ষণ করেছে ১৮ বছর বয়সী যুবক মো. শাকিব।

সোমবার দুপুরের দিকে উপজেলার কাশখালী নামক স্থানে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় কাউখালী থানায় মামলা হয়েছে।

জানা গেছে, উপজেলার কলমপতি ইউনিয়নের ওই গৃহবধূ স্থানীয় হাট থেকে বাড়ি ফিরছিলেন। পথে একা পেয়ে কাশখালী গ্রামের আবদুল বারেকের ছেলে মো. শাকিব তাকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। যাওয়ার সময় ধর্ষণের ঘটনা কাউকে জানালে প্রাণনাশের হুমকি দিয়ে যায় ধর্ষক।

পরে ঘটনাটি স্থানীয়দের জানায় ভিকটিম। বিকালে নিজে হাজির হয়ে ধর্ষকের বিরুদ্ধে কাউখালী থানায় মামলা করেন ওই নারী। চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠায় কাউখালী থানা পুলিশ।

মঙ্গলবার সকালে তার ডাক্তারি পরীক্ষাসহ ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে বলে জানান, হাসপাতালের গাইনি বিভাগের চিকিৎসক অনন্যা চাকমা। এদিকে আসামিকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ধর্ষণের শিকার ওই নারী বলেন, কাউখালী বাজার থেকে বাড়ি ফিরছিলেন তিনি। পথে নির্জন এলাকায় একা পেয়ে তাকে পেছন থেকে ঝাপটে ধরে ধর্ষণ করে শাকিব। পরে বাড়ি না গিয়ে আবার কাউখালী বাজার গিয়ে স্থানীয় লোকজনকে ঘটনাটি জানান। স্থানীয়দের সহায়তায় থানায় গিয়ে ধর্ষকের বিরুদ্ধে এজাহার দায়ের করেন। ঘটনাটি কাউকে বললে প্রাণনাশের হুমকি দিয়েছে ধর্ষক।

নারীনেত্রী টুকু তালুকদার কাউখালীতে বারবার ধর্ষণের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বলেন, আসামিদের শাস্তি না হওয়ায় ঘটনাগুলো ঘটছে। তিনি এবার ঘটনার আসামিকে আইনের আওতায় নেয়া না হলে তারা আন্দোলনে যেতে বাধ্য হবেন বলে হুশিয়ার করে দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাউখালী থানার ওসি কবির হোসেন বলেন, ভিকটিম নিজে বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আমরা এজাহার নিয়েছি। চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারে পুলিশি তৎপরতা চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter