নবীনগরে যুবককে গুলি করে হত্যা, পুলিশসহ আহত ২

  নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০১৮, ১৯:৪৬ | অনলাইন সংস্করণ

শামিম সরকার
নিহত যুবক

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সন্ত্রাসীদের গুলিতে এক যুবক নিহত হয়েছেন। এ সময় পুলিশসহ দুইজন আহত হয়েছেন। রবিবার সন্ধ্যায় উপজেলার নবীনগর পশ্চিম ইউনিয়নের চরলাপাং গ্রামে এ ঘটনা ঘটে।

বিভিন্ন সুত্রে জানা যায়, চরলাপাং খেলার মাঠে ক্রিকেট খেলার প্রতিযোগীতা চলার সময় পাশ্ববর্তী রায়পুরা উপজেলা থেকে আগত সন্ত্রাসী বাহিনীর লোকজন আগ্নেয়াস্ত্র নিয়ে আক্রমণ চালায়। সেখানে ওই উপজেলার মির্জাচর গ্রাম থেকে আগত সন্ত্রাসীরা এলোপাথারি গুলি চালায়।

ওই গুলিতে নবীনগর উপজেলার চরলাপাং গ্রামের সরকার বাড়ির আলমাস সরকারের ছেলে শামিম সরকার (২৫) ঘটনাস্থলেই নিহত হন।

পুলিশ ও এলাকাবাসি সূত্র জানায়, নবীনগর পাশ্ববর্তী রায়পুরা উপজেলায় ৬টি ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে সংঘর্ষ চলে আসছিল। তারই জের ধরে ওই সংঘর্ষে প্রতিপক্ষের লোকজনরা নবীনগরের বিভিন্ন গ্রামে অবস্থান করছিল। তাদের খুঁজতে রোববার সন্ধ্যায় তিনটি নৌকা বোঝাই সহস্রাধিক লোক চরলাপাং গ্রামে এসে এ আক্রমণ চালায়।

এ বিষয়ে নিহতের ভাই কাউসার সরকার বলেন, আমাদের এখানে রায়পুরার কোনো লোকজন ছিল না। আমরা যুবকরা মাঠে ক্রিকেট প্রতিযোগীতায় খেলা করছিলাম সেই খেলার মাঠে রায়পুরা উপজেলার মির্জাচর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান ফারুক এর বাহিনী এ আক্রমণ করে। নিহতের বিষয়টি নিশ্চিত করে নবীনগর থানার ওসি রাজু আহম্মদ বলেন, সংঘর্ষে জড়িত লোকজন যেন উপজেলায় ঢুকতে না পারে সেই জন্য আমরা সেখানে বাঁধা দিলেও তারা এ হামলা করে। এ সময় গুলিতে একজন নিহত হন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter