রিকশাচালকের স্ত্রীকে সৌদিতে বিক্রি!

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১১ জুলাই ২০১৮, ২১:৫০ | অনলাইন সংস্করণ

রিকশাচালকের স্ত্রীকে সৌদিতে বিক্রি!
কোহিনূর বেগম। ছবি: যুগান্তর

উচ্চ বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে কোহিনূর বেগম নামে এক গৃহবধূকে সৌদি আরবে বিক্রির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন কোহিনূরের স্বামী রিকশাচালক আব্দুল কাদির। ফিরোজা বেগম নামে এক নারীর বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করেন তিনি।

জানা গেছে, স্ত্রী ও দুই সন্তান নিয়ে বন্দর থানার ছালেহনগর এলাকার রিকশাচালক আব্দুল কাদিরের অভাবে দিন কাটছিল। তাদের দারিদ্র্যতার সুযোগে প্রায় সময় বন্দর ঝাউতলা এলাকার ইকবাল মিয়ার স্ত্রী ফিরোজা বেগম কোহিনূর বেগমকে সৌদি আরব যেতে নানা প্রলোভন দেখাত।

একপর্যায়ে কোহিনূর বেগম লোভে পড়ে সৌদি আরবে যেতে রাজি হন। অবশেষে ২০১৬ সালের ২৬ অক্টোবর কোহিনূরকে ফুসলিয়ে বাড়ি থেকে বের করে সৌদি আরবে বিক্রি করে দেয়া হয়।

সৌদি আরবে যাওয়ার ২ বছরের মধ্যে কোহিনূর একবারও তার স্বামী ও সন্তানদের সঙ্গে কথা বলতে পারেননি। স্বামী আব্দুল কাদির স্ত্রী কোহিনূরের সঙ্গে যোগাযোগ করিয়ে দেয়ার অনুরোধ করেও কোনো সাড়া পাননি। কোহিনূরকে দেশে ফেরত আনার দাবি জানালে ফিরোজা বেগম কাদিরের কাছে টাকা চান এবং বিষয়টি এড়িয়ে যান।

বন্দর থানার ওসি শাহীন মণ্ডল যুগান্তরকে বলেন, এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেব।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.