‘স্বচ্ছ পরীক্ষায় পাশের হার কম হলেও অসুবিধা নেই’

  গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি ১৫ জুলাই ২০১৮, ১৮:৫৩ | অনলাইন সংস্করণ

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী। ছবি: যুগান্তর

শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বলেছেন, নকলমুক্ত ও প্রশ্নপত্র ফাঁস রোধ করে স্বচ্ছ পরীক্ষা নিশ্চিত করায় ফলাফলের ক্ষেত্রে যদি পাশের হার কিছুটা কমও হয় তাতে অসুবিধা নেই। কারণ এতে শিক্ষার্থীদের প্রকৃত মানের প্রতিফলন ঘটে।

তিনি বলেন, পরবর্তীতে শিক্ষার্থীদের মাথা থেকে সকল রকমের আজে-বাজে চিন্তা দুর হয়ে পড়া-লেখায় মনোনিবেশ করবে। আমরা বিগত এইচএসসি পরীক্ষা অত্যন্ত স্বচ্ছভাবে অনুষ্ঠিত করতে পেরেছি।

রোববার বেলা ১২টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দে সৃজনশীল মেধা অন্বেষণের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এসব কথা বলেন।

এর আগে শিক্ষা প্রতিমন্ত্রী গোয়ালন্দ উপজেলা কোর্ট চত্বর মাঠে প্রাথমিক পর্যায়ের বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. আবু নাসার উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত দুটি অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, সহকারী কমিশনার শেখ আবদুল্লাহ সাদীদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ ঘাট থানার ওসি মীর্জা একে আজাদ, লীগের সভাপতি নুরুজ্জামান মিয়া, ইসলাম মণ্ডল, উপজেলা শিক্ষা অফিসার আ. মালেক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাসুদুর রহমান প্রমুখ।

পরে উপজেলার সব শিক্ষা প্রতিষ্ঠানে প্রয়োজনীয় শিক্ষা উপকরণ বিতরণ করেন শিক্ষা প্রতিমন্ত্রী।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.