মাদক ছেড়ে মাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার আবেদনে র‌্যাবের সাড়া

  সিরাজগঞ্জ প্রতিনিধি ১৭ জুলাই ২০১৮, ১৭:৪৩ | অনলাইন সংস্করণ

কমিউনিটি পুলিশিংয়ের সভায় নার্গিস বেগম মাদক ব্যবসা ছেড়ে দেয়ার অঙ্গীকার করেন
কমিউনিটি পুলিশিংয়ের সভায় নার্গিস বেগম মাদক ব্যবসা ছেড়ে দেয়ার অঙ্গীকার করেন। ছবি: যুগান্তর

মাদক ব্যবসা ছেড়ে মাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে দুই সন্তানের আবেদনে সাড়া দিয়েছেন সিরাজগঞ্জের আইনশৃংখলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মঙ্গলবার সকালে সিরাজগঞ্জ সদর থানা চত্ত্বরে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ ও ইভটিজিং বিরোধী কমিউনিটি পুলিশিংয়ের সভায় দুই সন্তানের জননী নার্গিস বেগম আত্মসমর্পন করে মাদক ব্যবসা ছেড়ে দেয়ার অঙ্গীকার করেন।

এ সময় নার্গিস বেগম বলেন, দুই সন্তানের মুখে আহার তুলে দেয়ার জন্য মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছিলাম। কিন্তু ওই জীবন আসল জীবন নয়। ওটি ছিল প্রতিমুহূর্তের আতঙ্কের জীবন। তাই ওই জীবন থেকে মুক্তি পেতে আত্মসমর্পন করলাম।

এ সময় সভার প্রধান অতিথি পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ তার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ভবিষ্যতে সৎভাবে জীবনযাপনের পরামর্শ দেন।

সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ দাউদের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে জেলা কমিউনিটি পুলিশিংয়ের সমন্বয়ক অ্যাডভোকেট বিমুল কুমার দাস, পৌর কমিউনিটিং পুলিশের আহ্বায়ক হেলাল উদ্দিন, রাজশাহী রেঞ্জের ওসি আরএমসি আয়নাল হক ও মাহমুদপুর মাদক নির্মূল কমিটির সভাপতি আব্দুল বাছেদ প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও মাদক নির্মূল কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে নার্গিস বেগমের দুই সন্তান সকাল ও শুভর মানবিক আবেদনে সাড়া দেয় র‌্যাব-১২।

র‌্যাব-১২ ক্যাম্প কমান্ডার মো. সাকিবুল ইসলাম খানের কাছে নার্গিস বেগম মাদক ব্যবসা করবে না বলে মুচলেকা দেন।

উলে­খ্য, সম্প্রতি সিরাজগঞ্জ পৌর এলাকার রেলওয়ে কলোনী মহল্লার শাহিনের স্ত্রী মাদক বিক্রেতা নার্গিস বেগমের দুই সন্তান সকাল ও শুভ তাদের মাকে সুস্থ জীবনে ফিরিয়ে আনতে আইনশৃংখলা বাহিনীর সহায়তা কামনা করে আবেদন করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×