আ’লীগের মিথ্যাচারে ভোটাররা ভুলছেন না: বুলবুল

  রাজশাহী ব্যুরো ১৭ জুলাই ২০১৮, ২১:০৫ | অনলাইন সংস্করণ

গণসংযোগে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল ও নেতাকর্মীরা
গণসংযোগে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল ও নেতাকর্মীরা। ছবি: যুগান্তর

রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, বিএনপির জনপ্রিয়তা বাড়ছে। আওয়ামী লীগের মিথ্যাচারে ভোটাররা ভুলছেন না।

তিনি বলেন, এ পরিস্থিতিতে আওয়ামী লীগের নেতাকর্মীরা জটিল পরিস্থিতিতে পড়েছেন। তারা এখন ধানের শীষের গণসংযোগে বোমা হামলা করছেন। ব্যানার, পোস্টার ও ফেস্টুন ছেঁড়া অব্যাহত রেখেছেন। এগুলো খুলে ড্রেনে ফেলে দিচ্ছেন।

মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর ২২ ও ২৩ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালে এসব কথা বলেন বুলবুল ।

এ সময় বুলবুলের সঙ্গে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ নেতাকর্মীরা।

ককটেল বিস্ফোরণের ঘটনায় ইসিতে বিএনপির অভিযোগ

রাজশাহীতে নির্বাচনী সভায় ককটেল বিস্ফোরণের ঘটনায় রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করেছে বিএনপি। বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের পক্ষে মঙ্গলবার বিকালে এ অভিযোগ করেন ধানের শীষ প্রতীকের প্রধান নির্বাচন এজেন্ট অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু।

অভিযোগে উল্লেখ করা হয়, মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নগরীর সাগরপাড়া বড় বটতলা মোড়ে নৌকা প্রতীকের পক্ষে আওয়ামী লীগের সন্ত্রাসীরা ককটেলের বিস্ফোরণ ঘটায়। এ সময় তারা ভয়ভীতি প্রদর্শন করে।

এ ঘটনায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবসহ ১০-১২ জন আহত হয়। হামলার ঘটনায় বিএনপি নেতাকর্মীরা নিরাপত্তাহীনতায় রয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ ব্যাপারে সহকারী রিটার্নিং কর্মকর্তা আতিয়ার রহমান বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করার পর এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter