অপপ্রচারে কান না দেয়ার আহ্বান লিটনের

  রাজশাহী ব্যুরো ১৭ জুলাই ২০১৮, ২১:০৯ | অনলাইন সংস্করণ

গণসংযোগে আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন

বিএনপি-জামায়াতের অপপ্রচারের কান না দেয়ার আহ্বান জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশন (রামিক) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

মঙ্গলবার সন্ধ্যয় নগরীর পাঁচানী মাঠে ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

সভায় লিটন বলেন, ২০০৮ থেকে ২০১৩ পর্যন্ত রাজশাহীতে যে উন্নয়ন হয়েছে তার সুনাম করেন মানুষ। কিন্তু গত পাঁচ বছরে উন্নয়ন মুখথুবড়ে পড়েছে। এ অবস্থার পরিবর্তন চাই। নগরীতে শিল্পায়নের মাধ্যমে লক্ষাধিক ছেলেমেয়ের কর্মসংস্থানের ব্যবস্থা করতে চাই।

তিনি বলেন, ঘরে ঘরে গ্যাস সংযোগ দেয়া হবে। আয়তন বাড়িয়ে রাজশাহীকে মেগা সিটি হিসেবে গড়ে তোলা হবে। আবার রাজশাহী হবে ঝকঝকে চকচকে নগরী। এসব করার জন্য সুযোগ প্রয়োজন। কাজ করার জন্যে চেয়ার প্রয়োজন। আমাকে সুযোগ দিন। সবাই একসঙ্গে আমাদের রাজশাহী গড়ে তুলব।

খায়রুজ্জামান লিটন বলেন, গত নির্বাচনে জামায়াত-বিএনপি অপপ্রচার চালিয়েছিল। এবারো অপপ্রচার চালাচ্ছে, আমি নাকি মেয়র হলে বস্তি উচ্ছেদ করব। এ কথা সত্য নয়। বস্তি উচ্ছেদ আমার কাজ নয়। অতীতে কখনো বস্তি উচ্ছেদ করিনি, আগামীতেও করব না। বরং আমি আপনাদের পাশে আছি।

২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জহির উদ্দিন যশির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি এসকেএম আমিনুল ইসলাম মোক্তা, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা খন্দকার জামাল উদ্দিন প্রমুখ বক্তব্য দেন।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter