চাঁদপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি

  চাঁদপুর প্রতিনিধি ১৭ জুলাই ২০১৮, ২২:১৩ | অনলাইন সংস্করণ

চাঁদপুর ম্যাপ

চাঁদপুরের কচুয়ায় স্ত্রী হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদণ্ড ও অপর একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে জেলা দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ জুলফিকার আলী খান এ রায় দেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন, নিহতের স্বামী এরশাদ উল্লাহ ও তার চাচা আবু তাহের মুন্সি।

মামলার এজাহার ও পারিবারিকভাবে জানা যায়, ২০১৫ সালের ২৬ জানুয়ারি কচুয়া উপজেলা ৯নং কড়ইয়া ইউনিয়নের সাদিপুরা গ্রামের এরশাদ উল্লাহর সঙ্গে শাহীনুর বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের ৩২ দিন পর ২৮ ফেব্রুয়ারি দুপুরে ঘরে শাহীনুরের লাশ পড়ে থাকতে দেখে বাড়ির লোকজন খবর দেয়।

স্বামী এরশাদ উল্লাহর কাছে জানতে চাইলে সে বিভিন্ন সময়ে বিভিন্ন বক্তব্য প্রদান করে। তার বক্তব্যে কখনো তার স্ত্রী গলায় ফাঁস দিয়েছে কখনো বিষ খেয়েছে কখনো বা স্ট্রোক করেছে বলে জানায়।

তার কথায় সন্দেহ হলে শাহীনুরের বাবা মো. শহীদ উল্লাহ মিয়াজী বিষয়টি কচুয়া থানায় অবহিত করে। পরে ১ মার্চ শহীদ উল্লাহ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কচুয়া থানার উপপরিদর্শক মো. মোস্তফা চৌধুরী প্রাথমিক সত্যতা পেয়ে চূড়ান্ত রিপোর্ট পেশ করেন। দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার দুপুরে বিচারক এ রায় প্রদান করেন। সরকারপক্ষের আইনজীবী আমান উল্লাহ জানান, আমরা সঠিক বিচার পেয়েছি। আসামিপক্ষে আইনজীবী ছিলেন সেলিম আকবর।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter