ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ ১৩ মামলার আসামি নিহত

  ঝিনাইদহ প্রতিনিধি ১৮ জুলাই ২০১৮, ০৮:৩৪ | অনলাইন সংস্করণ

বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি- যুগান্তর

ঝিনাইদহে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আমিরুল ইসলাম ওরফে পচা (৪৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

র‌্যাবের দাবি, নিহত আমিরুল ইসলাম আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় খুন, অপহরণ, চাঁদাবাজির ১৩টি মামলা রয়েছে। আমিরুল ইসলাম পচা উপজেলার ভায়না গ্রামের রহিম বক্সের ছেলে। এ ঘটনায় তিন র‌্যাব সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে হরিণাকুণ্ডু উপজেলার গুড়পাড়া-ভাতুড়িয়া সড়কে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে ডবল ব্যারেল ওয়ান শুটারগানসহ দুই রাউন্ড গুলি ও একটি হাসুয়া উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানি কমান্ডার এএসপি গোলাম মোর্শেদ জানান, ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলার গুড়পাড়া-ভাতুড়িয়া সড়কে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল সেখানে যায়। এ সময় ডাকাত দলের সদস্যরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এসময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে হরিণাকুণ্ডু উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।

নিহত আমিরুল ইসলাম পচার বিরুদ্ধে বিভিন্ন থানায় খুন, অপহরণ, চাঁদাবাজির ১৩টিরও বেশির মামলা রয়েছে বলে জানান র‌্যাবের এএসপি।

জানা যায়, এক সময় জাসদের বিলুপ্ত গণবাহিনীর সদস্য ছিল পচা। দীর্ঘদিন পলাতক থাকার পর ২/৩ বছর আগে প্রভাবশালীদের ছত্রছায়ায় এলাকা ফিরে আসেন তিনি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter