বোমা মেরে বিএনপির বিজয় ছিনিয়ে নেয়া যাবে না: গয়েশ্বর

প্রকাশ : ১৮ জুলাই ২০১৮, ২০:১৮ | অনলাইন সংস্করণ

  রাজশাহী ব্যুরো

মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের ধানের শীষ প্রতীকের পক্ষে গণসংযোগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। ছবি: যুগান্তর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপির নেতাকর্মীদের বোমা মেরে আর ভয় দেখিয়ে বিজয় ছিনিয়ে নেয়া যাবে না। আওয়ামী লীগ যদি মনে করে গাজীপুর এবং খুলনার মতো ভোট জালিয়াতি করে তাদের প্রার্থীকে বিজয়ী করাবে তাহলে তারা বোকার স্বর্গে বসবাস করছে। 

বুধবার সকালে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের ধানের শীষ প্রতীকের পক্ষে গণসংযোগকালে তিনি গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, সরকার উন্নয়নের নামে দেশের মানুষকে ধোঁকা দিয়েছে। মেগা প্রকল্পের নামে কোটি কোটি টাকা দুর্নীতি করেছে এবং এই ধারা অব্যাহত রেখেছে। আগামী সংসদ নির্বাচন নিয়ে টালবাহানা শুরু করেছে।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও সাজানো মামলায় প্রহসনের রায় দিয়ে জেলে পাঠিয়েছে। অসুস্থ হলেও তাকে চিকিৎসা করতে দিচ্ছে না এই সরকার। তিলে তিলে জেলের মধ্যে বেগম জিয়াকে মেরে ফেলার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এই সিটি নির্বাচনের পরে কঠোর আন্দোলনের মধ্যে দিয়ে অবৈধ সরকারের পতন এবং খালেদা জিয়াকে জেল থেকে বের করে আনা হবে।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সাবেক এমপি অ্যাডভোকেট নাদিম মোস্তাফা, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টুসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।