সিলেটে আরিফকে সমর্থন দিয়ে পদ ফেরত পেলেন সেলিম

  সিলেট ব্যুরো ১৯ জুলাই ২০১৮, ১৫:৩২ | অনলাইন সংস্করণ

আরিফ-সেলিম
আরিফুল হক চৌধুরী (বামে) ও বদরুজ্জামান সেলিম

আরিফুল হক চৌধুরীকে সমর্থন জানিয়ে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন বিএনপি নেতা বদরুজ্জামান সেলিম।

এ ঘোষণার পর সেলিমকে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক পদ ফিরিয়ে দিয়েছে দলটি।

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে আরিফুল হকের বাসায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সরে যাওয়ার কথা বলেন সেলিম।

তিনি বলেন, বিএনপি আমার রক্তে, আমার শিরায় শিরায়। কালকে যখন বিএনপি নেতারা আমাকে বাসায় এসে অনুরোধ করেছেন সেটি আমি ফেলতে পারিনি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং তারেক রহমানের প্রতি সম্মান জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।

এই সময় সংবাদ সম্মেলনে উপস্থিত বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেন, বদরুজ্জামান সেলিমকে আবারও সিলেট মহানগর বিএনপির স্বপদে পুনর্বহাল করা হল।

সংবাদ সম্মেলনে বদরুজ্জামান সেলিম তার মা ও স্ত্রীকে নিয়ে উপস্থিত হন।

এছাড়াও বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, কেন্দ্রীয় নেতা নাজিম উদ্দিন আলম, কলিম উদ্দিন মিলন, মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, ডা. শাহরিয়ার হোসেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত সাদেক প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সিলেট সিটি নির্বাচনে আরিফুল হককে দলীয় মেয়র প্রার্থী ঘোষণার বিরোধিতা করে প্রার্থী হন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমও।

এরপর ১০ জুলাই দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সেলিমকে বহিষ্কার করা হয়। তবে বহিষ্কারের আটদিনের মাথায় নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে তিনি পদ ফেরত পেয়েছেন।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter