মির্জাপুর ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫

  মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ১৯ জুলাই ২০১৮, ২০:৫৩ | অনলাইন সংস্করণ

মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষের সঙ্গে জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীরা
মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষের সঙ্গে জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীরা। ছবি: যুগান্তর

টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজ ইংরেজি ভার্সনে এইচএসসি পরীক্ষায় সাফল্যের ধারাবাহিকতা ধরে রেখেছে। কলেজ থেকে বিজ্ঞান বিভাগে মোট ৫০ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে সবাই জিপিএ-৫ পেয়েছেন।

ক্যাডেট কলেজ সূত্র জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক-সংলগ্ন মনোরম পরিবেশে বিশাল এলাকা নিয়ে ১৯৬৩ সালে প্রতিষ্ঠিত হয় মির্জাপুর ক্যাডেট কলেজ। ক্যাডেট কলেজ পরিচালনা পর্ষদ, শিক্ষকমণ্ডলী ও ক্যাডেটদের অকান্ত শ্রমের ফলে বরাবরই এই কলেজে জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ভালো ফলাফল অর্জনসহ সম্মিলিত মেধা তালিকায় স্থান লাভ করে আসছে। তারই ধারাবাহিকতায় এ বছর ৫০ জন ক্যাডেট বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ সহ শতভাগ পাস করেছে।

ক্যাডেটদের ধারাবাহিক সাফল্য অর্জন ও অব্যাহত রাখায় সবার কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন ভাইস প্রিন্সিপাল নিশাদ কাদেরী ও অ্যাডজুট্যান্ট মেজর মো. মালেক।

এ ব্যাপারে মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ বিমান রায় চৌধুরী বলেন, এ ফলাফল শুধু আমার ও মির্জাপুর ক্যাডেট কলেজের নয়। এ ফলাফল দেশ, জাতি ও ক্যাডেট কলেজের পরিচালনা পর্ষদের সব সদস্যদের অক্লান্ত শ্রমের ফল। আগামীতে জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় মির্জাপুর ক্যাডেট কলেজের ফলাফল যাতে আরও সন্তোষজনক হয় সে জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেছেন।

ঘটনাপ্রবাহ : এইচএসসি-২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×