ভোটারদের সকাল ৭টায় ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান লিটনের

  রাজশাহী ব্যুরো ২০ জুলাই ২০১৮, ২১:১৪ | অনলাইন সংস্করণ

ভোটারদের সকাল ৭টায় ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান লিটনের
ছবি: যুগান্তর

আগামী ৩০ জুলাই নির্বাচনের দিন ভোটারদের সকাল ৭টায় ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

শুক্রবার সন্ধ্যায় নগরীর পদ্মা আবাসিক এলাকায় এক মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান। ১৯ নম্বর ওয়ার্ডের ব্যবসায়ী ও সাধারণ জনগণ এ সভার আয়োজন করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ভোটের দিন ভোটাররা সকাল ৭টায় ভোটকেন্দ্রে যাবেন। আপনারা না গেলে, ভোটের লাইনে বিএনপি, জামায়াত-শিবির কর্মীরা দাঁড়াবে। ভোটারদের ভুল বোঝাবে। এই সুযোগ কেউ দেবেন না।

লিটন বলেন, বিএনপির মেয়রপ্রার্থী বুলবুল নির্বাচনের আগেই কেউ একজন জিতে আছেন বলে অপপ্রচার চালাচ্ছেন। এর মাধ্যমে তিনি ভোটারদের ও তাদের মতামতকে অসম্মান করছেন। কারণ, নির্বাচনে কে বিজয়ী হবে তা ভোট দিয়ে নির্ধারণ করবেন জনগণ।

গত ৫ বছরে রাজশাহীর কোনো উন্নয়ন হয়নি উল্লেখ করে খায়রুজ্জামান লিটন বলেন, ২০১৩ সালে আমি মেয়র নির্বাচিত হলে এত দিনে অনেক উন্নয়ন হয়ে যেত। কিন্তু আমি মেয়র না হওয়ায় রাজশাহীবাসীর জীবন থেকে ৫টি বছর নষ্ট হয়ে গেল। কেনো উন্নয়ন হলো না। গত পাঁচ বছর চেয়ে দেখেছি, কিছু করার ছিল না। আমরা আর পিছিয়ে যেতে চাই না। উন্নয়ন চাইলে নৌকা মার্কায় ভোট দিন। আমাকে কাজ করার সুযোগ দিন।

এসএন ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক শাকিল আহম্মেদ আরমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- রাজশাহী বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ নুরুল ইসলাম, রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি কামাল হোসেন রবি ও এসএন ফ্যাশনের চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন প্রমুখ। সঞ্চালনায় ছিলেন, বঙ্গবন্ধু কলেজের প্রভাষক শাহাদত হোসেন।

জুমার নামাজ শেষে খায়রুজ্জামান লিটনের গণসংযোগ: শুক্রবার হজরত শাহ মখদুম (রহ.) মাজার জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করেছেন এএইচএম খায়রুজ্জামান লিটন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পরিবারের সদস্য, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের ছেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, খুলনা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক। নামাজ শেষে মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময় করেন তারা।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter