সিলেটের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ৬ মেয়রপ্রার্থীর

  সিলেট ব্যুরো ২৩ জুলাই ২০১৮, ১৫:৩০ | অনলাইন সংস্করণ

সিলেটের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ৬ মেয়রপ্রার্থীর
ছবি: যুগান্তর

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের ছয় মেয়রপ্রার্থী নগর উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করেছেন। তাদের মধ্য থেকে যিনি নির্বাচিত হবেন তাকেই নগর উন্নয়নে সহযোগিতা করে যাবেন অন্য প্রার্থীরা।

সিসিক নির্বাচন-২০১৮ সামনে রেখে সিলেটে দৈনিক যুগান্তর আয়োজিত ‘কেমন মেয়র চাই’ শীর্ষক গোলটেবিলে মেয়রপ্রার্থীরা এ অঙ্গীকার করেন।

দুপুরে নগরীর অভিজাত একটি হোটেলে অনুষ্ঠিত গোলটেবিলে বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান, বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী দলের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য সদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী, ইসলামী আন্দোলন বাংলাদেশ দলের কেন্দ্রীয় নেতা মেয়রপ্রার্থী ডা. মোয়াজ্জেম হোসেন খান, সিপিবি-বামদলের মেয়রপ্রার্থী মো. আবু জাফর, স্বতন্ত্র প্রার্থী মহানগর জামায়াতের আমির অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের ও স্বতন্ত্র প্রার্থী এহসানুল হক তাহের।

যমুনা টেলিভিশনের সিলেট ব্যুরো চিফ ও দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার মাহবুবুর রহমান রিপনের সঞ্চালনায় আলোচকদের মধ্যে মেয়রপ্রার্থীদের কাছে তাদের প্রত্যাশার কথা তুলে ধরেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পুর ও পরিবেশ প্রকৌশল বিভাগের অধ্যাপক এবং নগর পরিকল্পনাবিদ ড. জহির বিন আলম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাস পুরকায়স্থ, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, সুশাসনের জন্য নাগরিক-সুজন সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী, সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সহসভাপতি শামসুল আলম সেলিম, পরিবেশকর্মী হাসান মুর্শেদ ও সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির সহকারী প্রক্টর অ্যাডভোকেট আব্বাস উদ্দিন। দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরো ইনচার্জ সংগ্রাম সিংহের ধন্যবাদ জ্ঞাপনের মধ্য দিয়ে গোলটেবিলের সমাপনী হয়।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×