নিখোঁজের একদিন পর মিলল বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ

  মুন্সিগঞ্জ প্রতিনিধি ২৩ জুলাই ২০১৮, ১৮:১১ | অনলাইন সংস্করণ

মো. সাইদুর রহমান ওরফে পায়েল
মো. সাইদুর রহমান ওরফে পায়েল। ফাইল ছবি

নিখোঁজ হওয়ার একদিন পর রাজধানী ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র মো. সাইদুর রহমান ওরফে পায়েলের (২১) লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে আটটায় মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলা থেকে তার লাশ উদ্ধার করে গজারিয়া থানার পুলিশ। এর আগে রোববার ভোররাত থেকেই ওই ছাত্র নিখোঁজ ছিলেন বলে জানা গেছে।

পায়েল নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ পঞ্চম সেমিস্টারের ছাত্র ছিলেন। বাড়ি চট্টগ্রাম নগরের হালিশহর এলাকার আই ব্লকে।

এ বিষয়ে পায়েলের মামা গোলাম সরওয়ার্দী বিপ্লব বলেন, শনিবার রাতে হানিফ পরিবহনের (নং ৯৬৮৭) বাসে করে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয় পায়েল। এ সময় তার সঙ্গে ছিল বন্ধু আকিবুর রহমান আদর (২১)।

তিনি বলেন, সকালে পায়েলের মা কোহিনুর বেগম ছেলের মোবাইল নম্বরে ফোন করলে পাশের সিটের থাকা তার বন্ধু আদর জানায় পায়েল গাড়িতে নেই। পরে পরিবারের সঙ্গে যোগাযোগ না করায় নারায়ণগঞ্জের বন্দর থানায় নিখোঁজ দেখিয়ে একটি সাধারণ ডায়েরি করেন বলে জানান বিপ্লব।

গোলাম সরওয়ার্দী বিপ্লব আরও বলেন, পায়েলের বিষয়ে জানতে গাড়ির সুপারভাইজার জনিকে (৩০) ফোন করলে জানান, ‘চট্টগ্রামের একে খান সখিনা কাউন্টার থেকে রাত ১০টায় রওনা করেন তারা। ভোর সাড়ে ৪টার দিকে ক্যাসেল রেস্টুরেন্টের কাছে যানজটে পড়ে গাড়ি। তখন পায়েল গাড়ি থেকে বের হয়। জ্যাম ছেড়ে রাস্তা ফাঁকা হলে গাড়ি দ্রুত ছেড়ে দেয়। ফলে সে গাড়িতে উঠতে পারেনি বলে জানায় সুপারভাইজার জনি।

পায়েলের মামা জানান, তার জন্য অপেক্ষা না করে গাড়ি ছেড়ে দেয়ায় সে গাড়িতে উঠতে পারেনি। এমনকি তার মোবাইলও গাড়িতে রয়ে যায়।

গজারিয়া থানার এসআই মো. আসাদুজ্জামান তালুকদার বলেন, সোমবার সকাল সাড়ে ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাপের চর সেতুর নিচে ফুলদী নদীতে ভাসমান অবস্থায় এক তরুণের মৃতদেহ পাওয়া যায়।

তিনি বলেন, মৃত যুবকের পকেটে একটি মানিব্যাগ ছিল। এতে লন্ড্রির রসিদ এবং জন্মনিবন্ধন নম্বর ছিল। এগুলোর ভিত্তিতে নিহত যুবকের আত্মীয়ের ফোন নম্বর সংগ্রহ করে তাদের সঙ্গে যোগাযোগ করা হয়।

আসাদুজ্জামান বলেন, মৃত ব্যক্তির নাক ও মুখে রক্ত ছিল। আর গলার ডান পাশ ও পেটের দুই পাশে কালো দাগ ও ক্ষত রয়েছে। সুরতহাল করে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter