সরকারদলীয় প্রার্থীর ঘুম হারাম হয়ে গেছে: বুলবুল

  রাজশাহী ব্যুরো ২৩ জুলাই ২০১৮, ২০:৩৮ | অনলাইন সংস্করণ

গণসংযোগে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল
গণসংযোগে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। ছবি: যুগান্তর

বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, রাজশাহী সিটি নির্বাচনে বিএনপির পক্ষে জোয়ার বইছে। এই গণজোয়ার দেখে সরকারদলীয় প্রার্থীর ঘুম হারাম হয়ে গেছে। রাতে ঘুম না হওয়ায় এখন আবোলতাবোল বকা শুরু করেছেন।

সোমবার নগরীর ১৪ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

বুলবুল বলেন, বিএনপি নেতারা রাজশাহী নগরীর উন্নয়ন করেছেন। আর উন্নয়ন করার কারণে মানুষ আমাদের ভালোবাসেন। তারা আমাদের নির্বাচিত করতে চাই। কিন্তু আওয়ামী লীগ জনগণের ভোটাধিকার কেড়ে নিতে চাই। ষড়যন্ত্র করে বিজয়ী হতে চাই। আওয়ামী লীগের এ ষড়যন্ত্র জণগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ করা হবে।

গণসংযোগকালে বুলবুলের সঙ্গে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, হাবিবুর রহমান হাবিব, হেলালুজ্জামান তালুকদার লালু, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, তানোর পৌরসভার মেয়র মিজানুর রহমানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাজশাহীতে নির্বাচন কমিশনে বিএনপির অভিযোগ

রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনে বিনা ওয়ারেন্টে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে রাজশাহী আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে অভিযোগপত্র দায়ের করা হয়েছে।

বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের ধানের শীষ প্রতীকের পক্ষে প্রধান নির্বাচনী এজেন্ট তোফাজ্জল হোসেন তপু সোমবার বিকালে এ অভিযোগপত্র দাখিল করেন।

সহকারী রিটানিং কর্মকর্তা আতিয়ার রহমান অভিযোগপত্র গ্রহণ করেন। অভিযোগপত্রে উল্লেখ করা হয়, উচ্চ আদালতের নির্দেশনা লঙ্ঘন করে ২২ জুলাই রোববার রাতে পুলিশ বিএনপির তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছে।

এ ব্যাপারে সহকারী রিটার্নিং কর্মকর্তা আতিয়ার রহমান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে সত্যতা পেলে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.