র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী বিয়ার আলমগীর নিহত

প্রকাশ : ২৪ জুলাই ২০১৮, ০৮:৩৯ | অনলাইন সংস্করণ

  যুগান্তর রিপোর্ট

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী ও ২০ মামলার আসামি আলমগীর হোসেন ওরফে বিয়ার আলমগীর (৩৫) নিহত হয়েছেন।

সোনারগাঁওয়ের চেঙ্গাকান্দি এলাকায় মঙ্গলবার ভোর সাড়ে ৪টায় ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন। এ সময় দুই রাউণ্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল ও দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। নিহত আলমগীর কাঁচপুরের বেপারিপাড়া এলাকার মৃত মানিক বেপারির ছেলে।

র‌্যাব ১১-এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আশিক বিল্লাহ যুগান্তরকে জানান, মাদক চোরাচালানের খবর পেয়ে সোনারগাঁওয়ের চেঙ্গাকান্দি এলাকায় মঙ্গলবার ভোরে অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যাসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

এতে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় র‌্যাবের দুই সদস্য হাবিলদার মো. হাবিবুর রহমান ও কস্টেবল মো. মিজান তালুকদার এবং মাদক ব্যবসায়ী বিয়ার আলমগীরকে উদ্ধার করে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন এ মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়। এ সময় গুলিসহ একটি বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।