নীলফামারীতে লরিচাপায় কনস্টেবল নিহত

  ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ২৪ জুলাই ২০১৮, ১৫:০৩ | অনলাইন সংস্করণ

নীলফামারী

তেলবাহী ট্যাংকলরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী পুলিশ কনস্টেবল হারুন অর রশীদ (২৪) নিহত হয়েছেন।

মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে নীলফামারী-ডোমার সড়কের পলাশবাড়ী ইউনিয়ন পরিষদসংলগ্ন নটখানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হারুন নীলফামারীর ডিমলা থানায় কনস্টেবল (কঃ নং-৩০৮) পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি পঞ্চগড় জেলা সদরের হাঁড়িভাসা ইউনিয়নের বসুনিয়াপাড়ায়। তিনি ওই গ্রামের আব্দুল রাজ্জাকের ছেলে।

ডিমলা থানার ওসি মফিজউদ্দিন শেখ জানান, হারুন অর রশীদ ডিমলা থানার ডাক বহনকারী পুলিশ কনস্টেবলের দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি থানার সব প্রকার মামলার নথি পুলিশ সুপার কার্যালয় ও আদালতে বহন করেন। হারুনের স্ত্রী জ্যোৎস্না বেগম একই থানায় নারী পুলিশ সদস্য। তাদের দেড় বছরের একটি সন্তান রয়েছে।

আজ সকালে হারুন ডাক নিয়ে তার নিজস্ব মোটরসাইকেলে নীলফামারী যাচ্ছিলেন। এ সময় লরিচাপায় তার মৃত্যু হয়।

নীলফামারী থানার ওসি বাবুল আকতার জানান, ট্যাংকলরিটি (ঢাকা-মেট্রো ল-৪৪-০৩০০) তেল নিয়ে নীলফামারী থেকে ডোমার যাচ্ছিল। পথে পলাশবাড়ী ইউনিয়নের নটখানায় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলেই কনস্টেবল হারুনের মৃত্যু হয়। তেলবাহী ট্যাংকলরিটি আটক করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter