পরাজিত হওয়ার ভয়ে গণগ্রেফতার: বুলবুল

  রাজশাহী ব্যুরো ২৪ জুলাই ২০১৮, ২১:০১ | অনলাইন সংস্করণ

বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল
ছবি: যুগান্তর

রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, আওয়ামী লীগ প্রার্থী প্রতিহিংসাপরায়ণ হয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিএনপি ও ২০ দলীয় জোটের নেতাকর্মীদের গণগ্রেফতার করছে।

মঙ্গলবার সকালে নগরীর ১৭ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

বুলবুল বলেন, মামলা ও গ্রেফতারি পরোয়ানা ছাড়াই গ্রেফতার করে মহানগর থানা বাদে সিটির বাইরের থানায় মামলা দায়ের করছে পুলিশ। রাজশাহীতে আওয়ামী লীগের প্রথম সারির নেতারা বসে থেকে এই কর্মকাণ্ড পরিচালনা করছেন। রাজশাহীতে এখন আর নির্বাচনী পরিবেশ নেই।

তিনি বলেন, বর্তমান সরকারের পায়ের তলায় মাটি নেই। রাজশাহীতে তাদের জনসমর্থন এখন শূন্যের কোটায় নেমে এসেছে। এই অবস্থা দেখে জোর করে আইনশৃঙ্খলা বহিনীকে ব্যবহার করে ব্যালটপেপার কেটে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে মরিয়া হয়ে উঠেছে। তবে আওয়ামী লীগের এ ধরনের অপতৎপরতা রুখে দেবে রাজশাহীর মানুষ। এ ধরনের ঘটনার পরিকল্পনা করলে তার দাঁতভাঙা জবাব দেয়া হবে।

গণসংযোগকালে বুলবুলের সঙ্গে ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, হাবিবুর রহমান হাবিব, হেলালুজ্জামান তালুকদার লালু, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ নেতাকর্মীরা।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter