ফাঁদ পেতে ঘুষের টাকাসহ পল্লী বিদ্যুতের ২ প্রকৌশলী আটক

  কুড়িগ্রাম প্রতিনিধি ২৬ জুলাই ২০১৮, ১৯:৪৬ | অনলাইন সংস্করণ

ফাঁদ পেতে ঘুষের টাকাসহ পল্লী বিদ্যুতের ২ প্রকৌশলী আটক
প্রতীকী ছবি

কুড়িগ্রাম এবং লালমনিরহাট জেলার দায়িত্বপ্রাপ্ত পল্লী বিদ্যুতের নির্বাহী প্রকৌশলী মমিনুর রহমান ও সহকারী প্রকৌশলী জহরুল ইসলামকে ঘুষের টাকা লেনদেনকালে হাতেনাতে আটক করেছে দুদক।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে জেলার বড়বাড়ি এলাকায় একটি খাবার হোটেলে তাদের আটক করা হয়।

রংপুর দুদকের সহকারী পরিচালক আতিকুর রহমান যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ সময় আটককৃতদের কাছ থেকে নগদ ৪০ হাজার টাকাসহ তাদের ব্যবহৃত অফিসিয়াল গাড়ি জব্দ করা হয়।

দুদকের সহকারী পরিচালক আতিকুর রহমান জানান, দীর্ঘদিন থেকে অভিযোগ ছিল আটককৃত পল্লী বিদ্যুতের ওই দুই প্রকৌশলী তাদের বিভিন্ন গ্রাহকদের কাছ থেকে ঘুষ নিয়ে আসছেন। এমন অভিযোগ পেয়ে ওই অভিযুক্তদের হাতেনাতে ধরতে দুদক থেকে ফাঁদ পাতা হয়। সে অনুযায়ী বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে বড়বাড়ি এলাকায় একটি খাবার হোটেলে ঘুষ নিতে এলে তাদের হাতেনাতে আটক করা হয়।

তিনি জানান, আটককৃতদের বড়বাড়ি আবুল কাসেম ডিগ্রি কলেজে নেয়া হয়েছে। সেখানে প্রাথমিকভাবে তাদের জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করে তাদের থানায় সোপর্দ করা হবে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter