প্রবাসীর লাশ নিয়ে হিন্দু-মুসলিম টানাটানি

  হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি ২৭ জুলাই ২০১৮, ১৯:৫৪ | অনলাইন সংস্করণ

প্রবাসীর লাশ নিয়ে হিন্দু-মুসলিম টানাটানি

হাজীগঞ্জ উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের সৈয়দপুর কর্মকার বাড়িতে প্রবাসে নিহত এক যুবকের লাশ নিয়ে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার চিন্তা হারধন কর্মকারের ছেলে সৌদি আরবে নিহত তপন কর্মকারের শেষকৃত্যের প্রস্তুতি নেয়া হয়। এ সময় এলাকার মুসলিদের একাংশ দাবি করেন তপন বিদেশে গিয়ে মুসলমান হয়েছেন। তিনি নাকি ওমরা হজও করেছেন। এ নিয়ে হিন্দু ও মুসলমানদের মধ্যে হট্টগোল সৃষ্টি হয়। এক পর্যায়ে গ্রামবাসী হাজীগঞ্জ থানার শরণাপন্ন হন।

পরে হাজীগঞ্জ থানা পুলিশ তপন কর্মকারের মুসলমান হওয়ার কোনো প্রমাণাদি না পাওয়ায় হিন্দু ধর্মের বিধান অনুযায়ী লাশ দাহ করার সিদ্ধান্ত দেয়।

পারিবারিক সূত্রে জানা যায়, তপন কর্মকার আট মাস আগে সৌদি আরবে একটি ভবনের কাজ করতে গিয়ে নিচে পড়ে নিহত হন।

হাজীগঞ্জ থানার ওসি জাবেদুল ইসলাম বলেন, যেভাবে মুসলমান হওয়ার কথা উঠেছে- এমন কোনো প্রমাণ পাওয়া যায়নি। তার মা-বাবা পারিবারিকভাবে কখনও এমন সংবাদ পানি তাদের সন্তান মুসলমান হয়েছে। তার পাসপোর্ট বা লাশের কোনো কাগজপত্রে মুসলমান হওয়ার বা কোনো তথ্য পাওয়া যায়নি।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.